সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে অপহরণের পর মুক্তিপণ দাবি

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের হেলপারকে অপহরণ করে দুই লাখ টাকা মুক্তিপণ চাওয়ার অভিযোগে এক অপহরণকারীকে আটক করেছে পুলিশ। আটক মানোয়ার হোসেন (২৩) বানেশ্বর দিঘলকান্দি উত্তরপাড়া এলাকার জালাল উদ্দিনের ছেলে।

এ ঘটনায় বাগাতিপাড়া উপজেলার ইসমাইলের পিতা মনজুুর রহমান বাদি হয়ে গত মঙ্গলবার সকালে ৫ জনের নামে পুঠিয়া থানায় একটি অপহরণ মামলা করেন। এ মামলার আসামীরা হলেন, পুঠিয়া উপজেলার দিঘলকান্দি উত্তরপাড়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে মানোয়ার হোসেন ও একই এলাকার সাদ্দাত আলীর ছেলে সায়েম এবং জিউপাড়া সৈয়দপুর গ্রামের কামাল উদ্দিনের ছেলে আতিকুল ইসলাম আতিকসহ অজ্ঞাত আরও দু’জন। জানা যায়, গত ২৩ জানুয়ারি সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ইসমাইল হোসেনকে তার নিজ বাড়ির সামনে থেকে ৩টি মোটর সাইকেল যোগে ৫ ব্যক্তি তাকে অপহরণ করে। এরপর পরেরদিন অভিযুক্তরা ২৪ জানুয়ারি বিকেলে মুঠোফোনের মাধ্যমে তার পিতার নিকট দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। দাবিকরা টাকা পুঠিয়ার বানেশ্বর বাজারে নিয়ে আসতে নির্দেশ দেয়। এঘটনায় ভুক্তভোগির পিতা ইসমাইল হোসেন পুঠিয়া থানায় একটি অভিযোগ দেন।

বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, অপহরণের ঘটনায় ভুক্তভোগির পিতা গতরাতে থানায় অবহিত করেন। অভিযোগের এক ঘন্টার মধ্যে পুলিশের আধুনিক প্রযুক্তির মাধ্যমে ট্রাক হেলপারকে উদ্ধার করা হয়। সেই সঙ্গে অপহরণকারীদের একজনকে আটক করা হয়েছে। পলাতক আসামিদের আটকের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন