শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

মাহবুব তালুকদারের চিকিৎসায় বছরে ইসির ব্যয় ৩০-৪০ লাখ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২২, ২:০১ পিএম

জ্যেষ্ঠ নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের চিকিৎসার জন্য নির্বাচন কমিশন (ইসি) বছরে ৩০ থেকে ৪০ লাখ টাকা ব্যয় করেছে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) বেলা ১১টায় আগারগাঁওয়ের নির্বাচন ভবনের মিডিয়া সেন্টারে ‌আরএফইডি টক আয়োজনে এ কথা জানান সিইসি।

কে এম নুরুল হুদা বলেন, মাহবুব তালুকদারের কথা আমি বরাবরই বলেছি। ইসিতে উনি ব্যক্তিগত এজেন্ডা বাস্তবায়ন করছেন। উনি রোগাক্রান্ত ব্যক্তি। মাহবুব কখনও আইসিইউতে কখনও সিসিইউতে ছিলেন। এছাড়া উনি সিঙ্গাপুর, ভারতে চিকিৎসা নিয়েছেন। এসব চিকিৎসার ব্যয় কমিশন থেকে করা হয়। এ অর্থের পরিমাণ প্রায় ৩০ থেকে ৪০ লাখ টাকা।

সম্প্রতি আরএফইডির কার্যনির্বাহী কমিটির বৈঠকে সিইসিকে নিয়ে মিট দ্য প্রেস আয়োজানের সিদ্ধান্ত হয়। সেই সিদ্ধান্তের আলোকে ‘আরএফইডি টক’ অনুষ্ঠিত হলো। টক-এ বর্তমান নির্বাচন কমিশনের পাঁচ বছর, সদ্য সমাপ্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন, চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনসহ নানা বিষয় উঠে এসেছে।

আরএফইডি সভাপতি সোমা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক কাজী জেবেলসহ আরএফইডির সদস্যরা উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Tareq Sabur ২৭ জানুয়ারি, ২০২২, ২:১৫ পিএম says : 0
হুদা যে কতবড় বেয়াদপ, মিথ্যাবাদী ও হারামী তা তার কথা থেকেই প্রমানিত হয়।
Total Reply(0)
Md Firose Alam ২৭ জানুয়ারি, ২০২২, ২:৪৯ পিএম says : 0
চোরের মনে পুলিশ পুলিশ,মাহবুব তালুকদার সত্যি কথা বলেন,বিদায় তাকে ম্যান্টেল বলতে চাচ্ছেন,
Total Reply(0)
এদেশের নাগরিক ২৭ জানুয়ারি, ২০২২, ৩:০৬ পিএম says : 0
হুদা সাহেবের মাথা মনে হয় হুদা হয়ে গেছে। এই সমস্ত বেহুদা কথাকে হুদাই এত গুরুত্ব দিয়ে উপস্থাপন করার পেছনে কারণ কি জনগণকে বিভ্রান্ত করা? তালুকদার সাহেব তো রাষ্ট্রের অপচয় করেন নাই। যারা সাংবিধানিক পোষ্টে বসে জনগনের ভোটের অধিকার লুন্ঠন করে তারাই বড় অপরাধী নয়? দেশ তো এমন জায়গায় চলে গেছে, আমরাও ন্যায় কথা বলতে বা লিখতে ভয় পাই। পত্রিকাও আমাদের মতামত প্রায়ই প্রকাশ করে না।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন