রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধর্ম অবমাননা আইনের প্রয়োগ হচ্ছে না

প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কাবা শরিফ অবমাননাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবেÑইসলামী আন্দোলন ও খাদেমুল জামাত
স্টাফ রিপোর্টার : ফেসবুকে পবিত্র কাবা শরীফ অবমাননাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন ইসলামী আন্দোলনের আমির পীর সাহেব চরমোনাই এবং খাদেমুল ইসলাম বাংলাদেশের আমির ও গওহরডাঙ্গা মাদরাসার মহাপরিচালক পৃথক বিবৃতিতে তারা বলেন, কাবা শরীফের অবমাননাকারীদের কঠিন শাস্তি দেয়া হলে ভবিষ্যতে আর কেউ এ ধর্মীয় বিষয়ে কটাক্ষ করার মত ঘটনা ঘটানোর সাহস পাবে না।
পীর সাহেব চরমোনাই
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই পবিত্র কা’বা শরীফের অবমাননাকারীদের কঠোর শাস্তি দাবি করেছেন। অবমাননাকারীরা এর পূর্বেও রাসূল (সা.)কে বহুবার কটূক্তি করেছে। এখন আবার বি.বাড়িয়ার নাসিরনগরে আঘাত হানা হয়েছে। পবিত্র কাবা শরিফকে অবমাননা করা হয়েছে। অবিলম্বে এই কুলাঙ্গারকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। অন্যথায় যে কোন সময়ে উদ্ভুত পরিস্থিতির জন্য সরকারকেই দায়ভার গ্রহণ করতে হবে।
আল্লামা মুফতি রুহুল আমীন গওহরডাঙ্গা
ফেসবুকে মুসলমানদের সর্বোচ্চ সম্মানের জায়গা পবিত্র কাবা শরিফের অবমাননা করে চরম ধৃষ্টতা প্রকাশকারী যুবকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন খাদেমুল ইসলাম বাংলাদেশের আমির ও গওহরডাঙ্গ মাদরাসার মহাপরিচালক আল্লামা মুফতি রুহুল আমীন। গতকাল এক বিবৃতিতে তিনি এ দাবি জানান।
বিবৃতিতে তিনি আরো বলেন, ধর্ম অবমাননা আইনের যথাযথ প্রয়োগ না থাকার কারণে এক শ্রেণির উগ্রসম্প্রদায় ইসলাম ধর্ম এবং ধর্ম সম্পর্কিত বিষয়সমূহ নিয়ে কটূক্তি করে রাষ্ট্রের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করছে। যা কোনোভাবেই কাম্য নয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন