বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নগদ অর্থসহ অফিস সহকারী আটক

দৌলতপুর সাব-রেজিস্ট্রার অফিসে দুদকের অভিযান

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

কুষ্টিয়ার দৌলতপুর সাব-রেজিষ্ট্রার অফিসে দুুর্নীতি দমন কমিশন (দুদক) অভিযান চালিয়েছে। অভিযানে হিসাব বর্হিভূত ৩ লাখ ১ হাজার ২০০ টাকাসহ অফিস সহকারী জান্নাতুল আক্তার মুন্নীকে আটক করেছে দুদক। গত বুধবার বিকাল ৫টা থেকে রাত প্রায় পৌঁনে ১০টা পর্যন্ত দুর্নীতি দমন কমিশন সমন্বিত কার্যালয় কুষ্টিয়া এ অভিযান পরিচালনা করেন।
সংশ্লিষ্ট বিভিন্ন সূত্রে জানাযায়, দুর্নীতি দমন কমিশন সমন্বিত কার্যালয় কুষ্টিয়া’র উপ-পরিচালক মো. জাকারিয়ার নেতৃত্বে দুদকের অভিযানিক দল দৌলতপুর সাব-রেজিষ্ট্রার অফিসে অভিযান পরিচালনা করেন। এসময় তারা অফিসের মেন ফটকে তালা মেরে অফিসের ভিতরে তদন্ত কার্যক্রম পরিচালনা করে। প্রায় ৫ ঘণ্টা ধরে চালানো অভিযানে সাব-রেজিষ্ট্রার অফিসের অফিস সহকারী জান্নাতুল আক্তার মুন্নীর ড্রয়ার থেকে হিসাব বর্হিভূত ৩ লাখ ১ হাজার ২০০ টাকা উদ্ধার করে এবং মুন্নীকে আটক করে দৌলতপুর থানা হেফাজতে রাখে।
অভিযান চলাকালে দৌলতপুর সাব-রেজিষ্ট্রার সুব্রত কুমার সিংহসহ অফিসের সকলকে জিজ্ঞাসাবাদ করেন দুদক কুষ্টিয়ার উপ-পরিচালক মো. জাকারিয়া।
সাব-রেজিষ্ট্রার অফিস সূত্র জানিয়েছে গত বুধবার ৩১৬টি দলিল রেজিষ্ট্রি হয়েছে। রেজিষ্ট্রি হওয়া দলিলের টাকা অফিস সহকারী জান্নাতুল আক্তার মুন্নীর হেফজতে ছিল। পরবর্তীতে রশিদ কেটে টাকাগুলো সরকারী কোষাগারে বা ব্যাংকে জমা দেয়ার কথা ছিল।
দুর্নীতি দমন কমিশন সমন্বিত কার্যালয় কুষ্টিয়া’র উপ-পরিচালক মো. জাকারিয়া বলেন, দৌলতপুর সাব-রেজিষ্ট্রার অফিসে অভিযান চালিয়ে ৩ লাখ ১হাজার ২০০ টাকাসহ অফিস সহকারী জান্নাতুল আক্তারকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসবাদ করা হবে। এর সাথে আরো কেউ জড়িত থাকলে পরবর্তীতে কমিশন সিদ্ধান্ত নিবে।
এ বিষয়ে দৌলতপুর থানার ওসি এস এম জাবীদ হাসান বলেন, দুদক একজন আসামি আমাদের হেফজতে রেখে গেছেন। গতকাল বৃহস্পতিবার তাকে নিয়ে যাবেন। তিনি আরো বলেন, দুদকের মামলা তারা নিজেরাই দায়ের করেন এবং তারাই তদন্ত করে থাকেন।
এ এরিপোর্ট লেখা পর্যন্ত আটক জান্নাতুল আক্তার মুন্নী দৌলতপুর থানা পুলিশ হেফাজতে রয়েছেন রয়েছেন। এদিকে দীর্ঘ সময় ধরে চলা দুদকের অভিযানের খবর দৌলতপুরে ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এবং উৎসুক জনতা দৌলতপুর সাব-রেজিষ্ট্রার অফিসসের সামনে ভিড় করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন