বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

মহানগর

সাভারে টিস্যু কাপড়ের গোডাউনে আগুন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২২, ৭:১৫ পিএম

সাভারে ভয়াবহ আগুনে পুড়ে গেছে টিস্যু কাপড়ের একটি গোডাউন। দুপুরে সাভার বাজার বাসষ্ট্যান্ড সংলগ্ন ধসে পড়া রানা প্লাজার পিছনে মজিদপুর এলাকায় এই আগুন লাগার ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শীরা জানায়, মজিদপুর এলাকায় একটি পরিত্যক্ত রাস্তা দখল করে খোলা আকাশের নিচে টিস্যু কাপড়ের একটি গোডাউন গড়ে তোলেন হারুনুর রশিদ নামের এক ব্যক্তি। ওই গোডাউনের পাশেই দিনে ও রাতে মাদক সেবীরা বসে প্রকাশ্যে মাদক সেবন ও ছিনতাই করে আসছিলেন। পরে দুপুরে কয়েকজন ব্যক্তি মাদক সেবন করে ওই গোডাউনে আগুন দিয়ে পালিয়ে যায়।

এসময় মুহূর্তের মধ্যেই আগুনে গোডাউনটি পুরো পুড়ে যায়। পরে খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌছে এক ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় অল্পের জন্য রক্ষা পেয়েছে ওই রাস্তার পাশে বেশ কিছু বাড়ি ঘর। স্থানীয়দের খবরে ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন না নেভালে ওইসব বাড়ি ঘরে আগুন লাগার আশঙ্কা করেছিলো এলাকাবাসী। আগুন লাগার খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জহিরুল ইসলাম বলেন, ওই গোডাউনে টিস্যু কাপড় ও মালামাল রাখা হতো। পাশাপাশি প্লাস্টিকের বস্তা রাখার কারণে আগুনের তীব্রতা বেশি হয়। অগ্নিকাণ্ডের কারণ প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। তবে প্রায় ৫/৬ লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে ধারণা করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন