শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটিয়ায় হুইপকে অবাঞ্চিত ঘোষণা

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপিকে অবাঞ্চিত ঘোষণা করেছে যুবলীগ নেতা ডি. এম. জমির উদ্দীন। মুক্তিযোদ্ধা কমান্ডার সামশুদ্দীন আহমেদ অভিযোগ করে বলেছেন, হুইপ সামশুল হক চৌধুরী পটিয়ার আ.লীগকে ধ্বংস করছে। জোট সরকারের আমলে সাবেক বিএনপির এমপি গাজী শাহজাহান জুয়েলের ভগ্নিপতি সাইফুদ্দীন খালেদ বাবুলের অপকর্মের বিরুদ্ধে আ.লীগের নেতাকর্মীরা প্রতিবাদ করেছিল।
২০০৮ সালের জাতীয় নির্বাচনে সামশুল হক চৌধুরী বলেছিলেন, পটিয়াতে আর কোনো বাবুল সৃষ্টি হবে না। কিন্তু আজ বিএনপির বাবুল নেই, হুইপের ভাই নবাব আছে। যেখানে অপকর্ম চলছে, সেখানেই নবাব নেতৃত্ব দিচ্ছে। এ অপকর্মের বিরুদ্ধে ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীরা প্রতিবাদ করলে তাদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। এ ধরনের হয়রানির শিকার হয়েছে যুবলীগ নেতা জমিরসহ দলীয় অনেক নেতাকর্মী। হুইপ ও তার পরিবারের দুঃশাসন থেকে মুক্তি দেওয়ার জন্য মুক্তিযোদ্ধা কমান্ডার সামশুদ্দীন আহমদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানান। গতকাল শনিবার পটিয়া পৌর সদরের আওয়ামী সুপার মার্কেটের সামনে কারা নির্যাতিত যুবলীগ নেতা ডি, এম জমির উদ্দীন ও সাইফুল ইসলামের সংবর্ধনা উপলক্ষে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার চৌধুরী মাহবুবের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান বক্তা ছিলেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আ.লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এ. কে. এম. আবদুল মতিন চৌধুরী প্রমুখ ব্যক্তি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন