সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সরিষাবাড়ীতে দুই মেম্বার প্রার্থীর সংঘর্ষে নিহত ১, আহত ১০

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

জামালপুরের সরিষাবাড়ীতে আগামীকালের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে যমুনার দুর্গম চরাঞ্চলে ভোলা শেখ নামে এক বৃদ্ধের প্রাণহানি হয়েছে। আহত হয়েছেন অন্তত ১০ জন। গতকাল শনিবার সকাল ১১টার দিকে উপজেলার পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চর নলসন্ধ্যা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ভোলা শেখ পার্শ্ববর্তী সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার নিশ্চিতপুর ইউনিয়নের কাজল গ্রামের হারুনর রশিদের ছেলে। এ ঘটনায় ১৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানান, পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য পদপ্রার্থী নুরুল ইসলামে (ফুটবল) ও তার প্রতিদ্বন্দ্বী সুজাত আলী সুরু’র (মোরগ) লোকজনের মধ্যে নির্বাচনী প্রচারণার শুরু থেকেই বিরোধ চলে আসছিল। এ ঘটনাকে কেন্দ্র করে গতকাল সকাল ১১টার দিকে পশ্চিম নলসন্ধ্যা চরে উভয়পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলেই নুরুল ইসলামের সমর্থক ভোলা শেখ নিহত হন। এছাড়া আহত হন অন্তত ১০ জন।
ইউপি সদস্য প্রার্থী নুরুল ইসলাম অভিযোগ করেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী সুজাত আলী সুরু’র লোকজন তাদের ওপর হামলা চালায়। এতে ভোলা শেখ নিহত ও আরো ৮-১০ জন সমর্থক আহত হন।
নিহতের স্ত্রী লাইলি বেগম জানান, সকালে নুরুল ইসলামের সমর্থকরা ভোট চাইতে বের হন। এসময় প্রতিপক্ষের লোকজন রুবেল ও হালিমকে ধরে নিয়ে যায়। তাদের উদ্ধারের জন্য গেলে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তার স্বামীকে হত্যা করে।
তারাকান্দি তদন্তকেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আব্দুল লতিফ জানান, দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দীন আহমেদ বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ১৫ জনকে আটক করেছে। এব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps