শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সংবাদ সংগ্রহে হামলায় আহত ৪ সাংবাদিক

ঠাকুরগাঁও সদরের সেনুয়া ইউপি নির্বাচন

ঠাকুরগাঁও জেলাসংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

ঠাকুরগাঁও সদর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণার খবর সংগ্রহ করতে গিয়ে এক প্রার্থীর রোষানলে পড়েছেন সাংবাদিকরা। ওই প্রার্থীর সমর্থকদের হামলায় আহত হয়েছেন চার সাংবাদিক।
গতকাল শনিবার বিকালে উপজেলার সেনুয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। আহত সাংবাদিকরা জানান, আওয়ামী লীগ প্রার্থীর লোকজন হামলা চালিয়েছে। আহতদের মধ্যে বিএমএসএফ’র স্থানীয় সমন্বয়কারী ইনডিপেন্ডেন্ট টিভির প্রতিনিধি তানভীর হাসান তানুর অবস্থা গুরুতর। আহত অন্যরা হলেন নিউজবাংলার প্রতিনিধি সোহেল, রাইজিংবিডির প্রতিনিধি হিমেল ও ঢাকা মেইলের প্রতিনিধি মিলু।
ঘটনাস্থল থেকে আহত সাংবাদিকদের স্থানীয়রা উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে পৌঁছে দেয়। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার দাবি করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা ও জাতীয় পরিষদের প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফর। তিনি এক বিবৃতিতে বলেন, নির্বাচনকালে সাংবাদিকরা দেশ ও সমাজের মানুষের খুব কাছে থেকে কাজ করেন। প্রার্থী ভোটার ও জনগণের পক্ষেই সাংবাদিকরা কাজ করেন। তাদের ওপর হামলা গণতন্ত্রের ওপর হামলার শামিল। অবিলম্বে হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে হবে। আর এ দাবি সাংবাদিক সমাজের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন