বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ঢাকাস্থ রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতি সভাপতি খায়রুজ্জামান কামাল সাধারণ সম্পাদক আলমগীর

প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

জাতীয় প্রেসক্লাবে গতকাল (সোমবার) রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকার (আরডিজেএ-ঢাকা) সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সভায় পূর্ণাঙ্গ নির্বাহী কমিটি গঠিত হয়। দুই বছর-মেয়াদী এ কমিটিতে বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রিপোর্টার খায়রুজ্জামান কামাল সভাপতি ও দৈনিক আলোকিত বাংলাদেশের সিনিয়র রিপোর্টার আলমগীর হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৫ সদস্যবিশিষ্ট নির্বাহী কমিটির গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মুজিবুর রহমান চৌধুরী (বাংলাদেশ প্রতিদিন) ও আনোয়ারুল হক (আরটিভি), যুগ্ম সম্পাদক সরদার মেহেদী হাসান (এনটিভি) ও আবু আলী (আমাদের সময়), সাংগঠনিক সম্পাদক গোলাম মওলা (বাংলা ট্রিবিউন), অর্থ সম্পাদক স্বপন কুমার কুÐু (আলোকিত বাংলাদেশ), দফতর সম্পাদক আনোয়ার হোসন (জাগো নিউজ২৪ ডটকম), প্রচার ও প্রকাশনা সম্পাদক এনায়েত করিম (বাংলাদেশ প্রতিদিন), তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম (মোহনা টিভি), সংস্কৃতি ও কল্যাণ সম্পাদক মনোরমা আক্তার (অর্থনীতি প্রতিদিন)।
নির্বাহী সদস্যরা হলেন, ফজলুল হক শাওন (আলোকিত বাংলাদেশ), দীপক দেব (আলোকিত বাংলাদেশ), জাহিদুর রহমান (সময় টিভি)। -প্রেসবিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন