শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতকানিয়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাধা:হত্যার হুমকির অভিযোগ

সাতকানিয়া (উপজেলা) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ৬:৫৬ পিএম

স্বতন্ত্র প্রার্থী মঈন উদ্দিন হাসান।


দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ার কাঞ্চনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে এক স্বতন্ত্র প্রার্থীকে প্রচারণায় বাধা, মিথ্যা মামলায় কর্মী সমর্থক, প্রার্থী ও পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। হুমকিপ্রাপ্ত ঐ প্রার্থী মঈন উদ্দিন হাসান নির্বাচনের রিটার্নিং অফিসার বরাবরে লিখিত অভিযোগও দিয়েছেন। অভিযোগে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী রমজান আলী ও তার সন্ত্রাসী বাহিনীকে দাবী করেছেন।

কাঞ্চনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে রিটার্নিং অফিসার ও রাউজান উপজেলা নির্বাচন অফিসার অরুণ উদয় ত্রিপুরা অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে এই বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন।

লিখিত অভিযোগে মইনুদ্দিন হাসান বলেন, গত ২৩ জানুয়ারি প্রতীক বরাদ্দের পর আমার কর্মী-সমর্থকরা প্রচারণায় নামলে নৌকার প্রার্থী রমজান আলীর ইন্ধনে ও তার প্রভাবে প্রভাবিত হয় তার মেজ ও ছোট ছেলের নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনীর সদস্যরা আমার কর্মী সমর্থকদের নানা ভাবে হুমকি দিয়ে নির্বাচনী প্রচারনায় বাঁধা তৈরী করছেন।

তবে অভিযোগের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রমজান আলী বলেন, আমি মইনুদ্দিন হাসানকে কোনদিন দেখিনি । বাছাইয়ের সময় একদিন দেখেছে মাত্র । তাকে কেন আমি বাধা দিব বা আমার বাহিনী বাধা দিবে? এটা সম্পূর্ণ মিথ্যা অভিযোগ। আমি গনসংযোগে ব্যস্থ আছি।

কাঞ্চনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে রিটার্নিং অফিসার ও রাউজান উপজেলা নির্বাচন অফিসার অরুণ উদয় ত্রিপুরা এই প্সঙ্গে বলেন, আমি অভিযোগ পেয়েই বিষয়টি আইন-শৃঙ্খলা বাহিনীকে অবহিত করা ছাড়াও নৌকার প্রার্থী রমজান আলীর কাছ থেকে বিষয়টি জানতে চেয়েছি। অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন