সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ট্রাফিক পুলিশকে দায়িত্বে পুনর্বহাল

বিদেশির টাকা ছুড়ে মারা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

গাড়ির কাগজপত্র নিয়মিত তল্লাশির সময় ট্রাফিক পুলিশকে টাকা ছুড়ে মেরে দুঃখ প্রকাশ করেছিলেন সেই চীনা নাগরিক। এ ঘটনার তদন্ত শেষে দুই ট্রাফিক পুলিশকে দায়িত্বে পুনর্বহাল করা হয়েছে। গত শনিবার থেকে তারা আবার নিজ কর্মস্থলে দায়িত্ব পালন শুরু করেন। মহাখালীর রাওয়া ক্লাবের সামনে ট্রাফিক পুলিশকে লক্ষ্য করে চীনা নাগরিকের টাকা ছুড়ে মারার ঘটনা ভাইরালের পর দুই সদস্যকে প্রত্যাহার করে নেয় তেজগাঁও ট্রাফিক বিভাগ। তদন্তে ওই দুই পুলিশ সদস্যের কোনো দোষ না পাওয়ায় তাদের আবারও দায়িত্বে ফেরানো হয়। পুলিশ সুত্রে এ তথ্য জানা গেছে।

তেজগাঁও ট্রাফিক বিভাগের ডিসি সাহেদ আল মাসুদ বলেন, এ ঘটনার তদন্ত শেষ হয়েছে। কর্তব্যরত দুই পুলিশ সদস্যের তদন্তে কোনো দোষ পাওয়া যায়নি, তারা সম্পূর্ণ নির্দোষ। তারা ঘটনার সময় শুধুমাত্র নিজেদের দায়িত্ব পালন করছে। তাদের কোনো দোষ না থাকায় তারা আবার দায়িত্বে ফিরেছেন। এর আগে গত ২১ জানুয়ারি ওই চীনা নাগরিক ট্রাফিক পুলিশের কাছে মৌখিক ও লিখিতভাবে দুঃখ প্রকাশ করেছেন।

চীনা নাগরিকের ভাষ্য, তিনি ভেবেছিলেন গাড়ি থামানো হয়েছে জরিমানার জন্য, তাই তিনি রেগে গিয়ে টাকা ছুড়ে মারেন। এছাড়া ঘটনাটির যে ভিডিও ধারণ করা হচ্ছিল সে বিষয়ে তিনি কিছু জানতেন না।

উল্লেখ্য, গত ১৮ জানুয়ারি রাওয়া ক্লাবের সামনে এক বিদেশি নাগরিক ট্রাফিক পুলিশ সদস্যদের উদ্দেশে টাকা ছুড়ে মারার ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়। ভাইরাল ভিডিওতে টাকা ছুড়ে মারার সময় ওই চীনা নাগরিক কর্তব্যরত ট্রাফিক পুলিশের উদ্দেশে বলেন, ‘ইউ ওয়ান্ট মানি, আই গিভ ইউ দিস’। এছাড়া তাকে অশ্লীল ভাষায় গালি দিতেও শোনা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন