শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর সন্ত্রাসী পিচ্চি মাসুদ গ্রেফতার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

কোম্পানীগঞ্জের ত্রাস ডাকাতি ও মাদকসহ বেশ কয়েকটি মামলার আসামি আনোয়ার হোসেন মাসুদ ওরফে পিচ্চি মাসুদকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে ২১টি মামলা রয়েছে। গতকাল রোববার দুপুরে উপজেলার মুছাপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বিসমিল্লাহ নগর থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। কোম্পানীগঞ্জ থানার ওসি মো.সাজ্জাদ হোসেন রোমন বলেন, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে ৪টি ডাকাতি, ৩টি মাদক মামলাসহ মোট ২১টি মামলা রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১০ মাস কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে বিদ্যমান দ্বন্দ্বের জের ধরে পিচ্চি মাসুদ মেয়র কাদের মির্জার সহযোগী হিসেবে তাঁর প্রতিপক্ষ উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জায়েদুল হক কচি, যুবলীগ নেতা আরমান চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহজাহান সাজু, ছাত্রলীগ নেতা করিম উদ্দিন শাকিল এবং স্থানীয় সাংবাদিক প্রশান্ত সুভাষ চন্দ্রের ওপর হামলা চালিয়ে তাদেরকে পঙ্গু করে দেয়। পিচ্চি মাসুদের বিরুদ্ধে যত অভিযোগ, কোম্পানীগঞ্জে গত দুই বছর যাবত পিচ্চি মাসুদ প্রকাশ্যে কোমরে আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরে বেড়ান। ক্ষমতাসীন দলের কিছু নেতার ছত্রছায়ায় বেপরোয়া হয়ে উঠেছে সে।
পিচ্চি মাসুদ বাহিনীর বিরুদ্ধে ভয়ে মুখ খুলতে সাহস পায় না স্থানীয় জনপ্রতিনিধি থেকে শুরু করে রাজনৈতিক নেতা ও এলাকাবাসী। আগ্নেয়াস্ত্র নিয়ে প্রকাশ্য ঘুরে বেড়ালেও পুলিশের কাছে ছিল অধরা সে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন