মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

নগরকান্দায় সংঘর্ষে আহত ১২

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

ফরিদপুরের নগরকান্দায় বউ ভাগিয়ে নেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে ১২ জন আহত হওয়ার ঘটনায় সালিশের মাধ্যমে ৭২ ঘণ্টার মধ্যে বউকে ফেরত দিতে বলা হয়েছে তুলে নিয়ে যাওয়া ছেলের পরিবারকে। এই সময়ের বৌকে উপস্থিত করতে না পারলে ছেলের পিতাকে ৫ লাখ টাকা জরিমানা দিতে হবে। গত রোববার সন্ধ্যায় উপজেলার কাইচাইল ইউনিয়ন পরিষদ ভবনে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে এক সালিশে এ সিদ্ধান্ত নেয়া হয়। গতকাল সোমবার বিকালে কাইচাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তফা খান এর সত্যতা নিশ্চিত করেছেন।

ওই মেয়ের স্বামী শাহিন ফকির বলেন, আনিস মাতুব্বর আমার স্ত্রীকে ফুসলিয়ে ভাগিয়ে নিয়ে যায়। যাওয়ার সময় ঘরে থাকা স্বর্ণগহনা এবং নগদ ২ লাখ টাকা নিয়ে যায়। আনিস এর আগে ভাঙ্গা থেকে একটি নারীকে একইভাবে ভাগিয়ে নিয়ে এসে তার সকল টাকা আত্মসাৎ করে ওই মেয়েকে তাড়িয়ে দেন।
৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ জিয়াউর রহমান জিয়া বলেন, আনিস মাতুব্বর শাহিনের স্ত্রীকে প্রায় এক মাস আগে ভাগিয়ে । এ ঘটনায় দুই পরিবারের মধ্যে গতমাসের ২৬ তারিখে কথাকাটাকাটির একপর্যায়ে সংঘর্ষের লিপ্ত হয়। সংঘর্ষে দুই পক্ষ ইট-পাটকেল দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হলে প্রায় ১২ জন আহত হন। আহতদের মধ্যে দুইজনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে এবং তিনজকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তিনি আরো বলেন, আনিস মাতুব্বরের বিরুদ্ধে এর আগেও এরকম দুটি মেয়েকে ভাগিয়ে নিয়ে আসার ঘটনা আছে। সে ঘটনায় মামলা ও সালিশের মাধ্যমে মীমাংসা হয়। এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) সুমিনুর রহমান বলেন, সংঘর্ষের ঘটনায় দুই পক্ষের পাল্টাপাল্টি অভিযোগ রয়েছে। ঘটনার পর থেকে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছ। পরিস্থিতি এখন স্বাভাবিক। তিনি আরও বলেন, গত শুক্র ও শনিবার এলাকার বিভিন্ন বাড়িতে অভিযান চালিয়ে প্রায় শতাধিক দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। সে ঘটনায় একটি মামলা করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন