বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাবিতে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্মের সভাপতি জানা সম্পাদক জাহিদ

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ১১:২৬ এএম

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্মের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আইন ও ভূমি প্রশাসন বিভাগের শিক্ষার্থী জান্নাতুন নাঈমা আকন্দ জানাকে সভাপতি এবং পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো. নুরেমোজাচ্ছম জাহিদকে সম্পাদক করে ১৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। সোমবার ( ৩১ জানুয়ারি) রাতে কেন্দ্রীয় কমিটির সভাপতি অহিদুল ইসলাম তুষার ও সাধারণ সম্পাদক আবুল বাসার মুহাম্মদ তাজুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি মুহতাসিম বিল্লাহ মারুফ, শাহাদাত হোসেন, ইন্দ্ৰজিৎ সাহা, যুগ্ম সাধারণ-সম্পাদক এস এম মারুফ হাসান, সারজিনা আক্তার ইমা, সাংগঠনিক সম্পাদক উমর ফারুক, নাসির উদ্দিন মিয়া, অর্থ বিষয়ক সম্পাদক মাশরুবা তাসনিম করুনা, উপ-অর্থ বিষয়ক সম্পাদক শোয়েব হোসেন, দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, প্রচার সম্পাদক রাকিব উদ্দিন চৌধুরী নিক্সন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রোকন উদ্দিন কাইকাউস, ধর্ম বিষয়ক সম্পাদক আল আমিন,


বৃত্তি বিষয়ক সম্পাদক সোলাইমান, আইন বিষয়ক সম্পাদক সোমু রায়, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জি এম বাবর বিজয়, ছাত্রী বিষয়ক সম্পাদক সামান্তা হক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু হাসনাত মাহফুজ, ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈমুল হাসান রুদ্র, তথ্য ও গবেষণা বিষয় সম্পাদক জিদনী রহমান, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক অন্তরিক রহমান হৃদয়, সমাজসেবা বিষয়ক সম্পাদক সানজিদা আক্তার ইমা, ইতিহাস বিষয়ক সম্পাদক শোভন ভূঁইয়া, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ওয়াসিম আকরাম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আফরোদিতি জামান আকলি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুমিত হাসান, পাঠাগার বিষয়ক সম্পাদক শোয়েব হোসেন, মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক রেদোয়ানুল ইসলাম।


এছাড়াও, বাংলা বিভাগের অধ্যাপক ও সভাপতি বীর মুক্তিযোদ্ধা ড. সুজিত রায়কে শিক্ষক উপদেষ্টা ও খায়রুল ইসলাম নয়ন, ধীরাজ চন্দ্র রায়, অমর কুমার রায়, সোহেল রানা, আশিক আহম্মেদ সজিব, ফরহাদ হোসেন, কিশোর কুমার ঘোষকে ছাত্র উপদেষ্টা করে আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন