মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহানগর

প্রতিবন্ধীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে র‌্যাব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২২, ৮:১০ পিএম

রাজধানীর যাত্রাবাড়ীতে অসহায়-প্রতিবন্ধী ব্যক্তিদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার (৩ জানুয়ারি) বিকেলে রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন পাড়াডগার মান্নান স্কুল অ্যান্ড কলেজে ডিজেবল ডেভলপমেন্ট সোসাইটি (ডি.ডি.এস) এর সহায়তায় প্রায় ছয়শ অসহায় প্রতিবন্ধীর মাঝে শীত বস্ত্র বিতরণ করেন র‌্যাব মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং এর পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, মাদক উদ্ধার, জঙ্গিদের আটক, অস্ত্র উদ্ধার, বিভিন্ন জনগুরুত্বপূর্ণ মামলার আসামিদের গ্রেপ্তারের পাশাপাশি সামাজিক বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করে র‌্যাব। জনসাধারণের পাশাপাশি থেকে বিভিন্ন সেবামূলক কাজের মাধ্যমে র‌্যাব সর্বস্তরের মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। দেশের যেকোনো দুর্যোগ মুহূর্তে র‌্যাব সবসময়ে বন্ধু হয়ে জনসাধারণের পাশে দাঁড়িয়েছে। তিনি বলেন, বাংলাদেশে প্রতিবন্ধীদের অনেকেই অসহায় জীবন-যাপন করে থাকে। তাদের কেউ কেউ দুবেলা দুমুঠো খাবার খেতে পারেনা। কেউ কেউ বেঁচে থাকার জন্য বেছে নিয়েছে ভিক্ষাবৃত্তির পথ। এমনকি শীত নিবারণের জন্য সামান্য শীত বস্ত্র পর্যন্ত অনেকেরই নেই। এসকল দিক বিবেচনা করে মহাপরিচালক র‌্যাব ফোর্সেসের উদ্যোগে এসব হত দরিদ্র অসহায় প্রতিবন্ধীদের মাঝে শীত বস্ত্র বিতরণ কার্যক্রম গ্রহণ করেছে র‌্যাব।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন র‌্যাব অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন), র‌্যাব সদর দপ্তরের পরিচালক ও র‌্যাব-১০ এর অধিনায়কসহ র‌্যাবের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা। র‌্যাব জানায়, চলমান করোনা মহামারিতে তারা বিভিন্ন সময়ে সারাদেশে প্রতিবন্ধীসহ অসহায় হত দরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র ও ত্রাণ সামগ্রী বিতরণ করছে। দুস্থ ও নিপীড়িত মানুষের পাশে এবং দেশের যেকোনো আপদকালীন মুহূর্তে র‌্যাব ফোর্সেস সর্বদা মানুষের পাশে থেকে সব ধরণের সহায়তা প্রদান করে আসছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন