বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

‘আইজিপি’স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিস ব্যাজ’ পেলেন ডিএমপির ১৬১ সদস্য

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৪০ পিএম

২০২০ ও ২০২১ সালের প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি হিসেবে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ১৬১ পুলিশ সদস্যকে আইজিপি’স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিস ব্যাজ (আইজিপি) দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে রাজারবাগ পুলিশ লাইনস মাঠে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদের পক্ষে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম ১৬১ জন পুলিশ সদস্যকে এ ব্যাজ পরিয়ে দেন।

আইজি ব্যাজ প্রাপ্তদের ডিএমপি পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ডিএমপি কমিশনার বলেন, পুলিশের বিপুলসংখ্যক সদস্য যারা ভালো কাজ করেছেন, তাদের সবাইকে আইজিপি এ পদক দিয়ে গর্বিত করেছেন। সেজন্য তার প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। যে ভালো কাজ আমরা করে যাচ্ছি, তা যেন আমরা অব্যাহত রাখি। আপনারা ভবিষ্যতে আরও ভালো কাজ করবেন যেন বিপিএম, পিপিএম পদক পেতে পারেন। যারা পদক পেয়েছেন, তারা এমন কোনো কাজ করবেন না যেন আইজিপি ব্যাজের প্রতি অসম্মান হয়।

ডিএমপির আইজিপি ব্যাজ প্রাপ্তদের নামের তালিকা দেখুন এখানে ২০২০-২০২১ কল্যাণকর কাজের স্বীকৃতি হিসেবে বাংলাদেশ পুলিশের ৭৪২ কর্মকর্তা ও সদস্যকে পুলিশ ফোর্স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ দেওয়া হয়েছে। প্রশংসনীয় ও ভালো কাজের জন্য দেওয়া এ ব্যাজ পুলিশের দ্বিতীয় সর্বোচ্চ পুরস্কার। তবে করোনার ঝুঁকি থাকায় আজ সীমিত পরিসরে ১৬১ জনকে ব্যাজ পরানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন