শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় গৃহবধূর লাশ উদ্ধার

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

বগুড়ার শিবগঞ্জ উজেলার মাঝিহট্ট ইউনিয়নের ছাতুয়া গ্রামের গৃহবধূ রাবেয়া খাতুন রওশন বাড়ি থেকে বের হওয়ার চব্বিশ ঘণ্টার মধ্যে লাশ হয়েছেন। গতকাল শনিবার দুপুরে পাশের কাহালু উপজেলার পাইকড় ইউনিয়নের পলিভুগইল হিন্দুপাড়ায় নাগর নদের পাড়ে বাঁশ ঝাড়ের কাছে তার লাশ পাওয়া যায়। খবর পেয়ে কাহালু থানা পুলিশ সন্ধ্যা পৌণে ৬টার দিকে লাশটি উদ্ধার করে।

পাইকড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিঠু চৌধুরী জানান, রাবেয়া খাতুন শিবগঞ্জ উপজেলার মাঝিহট্ট ইউনিয়নের ছাতুয়া সরকারপাড়া গ্রামের বাদশা মিয়ার স্ত্রী। স্বামী বাদশা মিয়া নাটোরে একটি বিস্কুট ফ্যাক্টরীতে কর্মরত। তিনি সেখানে আরেকটি বিয়ে করে বসবাস করেন। রাবেয়া খাতুনের এক ছেলে এবং একটি মেয়ে রয়েছে। কাহালু থানার ওসি আমবার হোসেন জানান, এটি আত্মহত্যা নাকি হত্যা সেটি প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।

ময়নাতদন্তের জন্য লাশটি উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। তিনি বলেন, ভিকটিকের শ্বাশুরি আমদের জানিয়েছেন ওই গৃহবধূ গত শুক্রবার দুপুরের পর বাড়ি থেকে বের হন। তার ছেলে-মেয়েরা বাবার সঙ্গে নাটোরে থাকে বলেও আমাদেরকে জানানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps