শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিজয়নগরে অগ্নিকাণ্ডে ২টি বসতঘর পুড়ে ছাই

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের বুল্লা গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে একটি পরিবারের ২টি বসতঘর পুড়ে ছাই হয়েছে। এ ঘটনায় দুইটি ঘরে থাকা সবকিছুই পুড়ে গেছে। গত শনিবার বিকালে উপজেলার হরষপুর ইউনিয়নের বুল্লা গ্রামের (বড় বাড়ি) এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে এলাকাবাসীরা আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা আসার আগেই সবকিছু পুড়ে শেষ হয় গেছে। গ্রামবাসি আগুন নিয়ন্ত্রণ আনতে পারার খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন আর ঘটনাস্থলে যায়নি। উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মোশাররফ হোসেন নিয়াজী জানান, স্থানীয়রা অগ্নিকাণ্ডের বিষয়টি জানান। পরে আমরা যাওয়ার জন্য প্রস্তুতি নেয়ার সময় জানতে পারি আগুন নিয়ন্ত্রণে চলে আসছে তাই আর ঘটনাস্থলে যাওয়া হয়নি। স্থানীয়রা ধারণা করছেন বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ফ্রিজ বিস্ফোরণের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটেছে। তবে এ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় ১০ লাখ টাকার অধিক ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ পরিবারের সাথে কথা বলে জানা গেছে। বুল্লা চেঙ্গাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহজাহান মিয়া জানান, হঠাৎ আগুন লাগার খবর পেয়ে আশপাশের লোকজন এসে পানি ও বালু দিয়ে প্রায় আধাঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনে।

ভয়াবহ এ আগুনে পুড়েছে ২ টি ঘরসহ, ধান-চাল এবং সকল আসবাপত্র জমিজমার কাগজপত্রসহ সবকিছু। ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে মো. লোকমান হোসেন জাকির বলেন, আমাদের পরিবারের সদস্যেদের পড়নের কাপড় ছাড়া সবকিছুই পুড়ে ছাই হয়ে গেছে।
উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) এ এইচ ইরফান উদ্দিন আহমেদ জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শন করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন