বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শরণখোলায় মাদকসহ গ্রেফতার ২

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

বাগেরহাটের শরণখোলায় ইয়াবা ও গাজাসহ মো. তরিকুল ইসলাম ওরফে তারেক হাওলাদার ও মো. রুবেল আহম্মেদ মুন্না দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে দুইটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। গতকাল রোববার ভোর রাত ৩টায় উপজেলা সদরের পাঁচরাস্তার মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত তারেক হাওলাদার উপজেলার রায়েন্দা তাফালবাড়ি গ্রামের মৃত. আ. হক হাওলাদারের পুত্র ও উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজের মেজো ভাই এবং রুবেল উত্তর কদমতলা গ্রামের হারুন আকনের পুত্র।

শরণখোলা থানার অফিসার ইন চার্জ জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাদের আটক করে তল্লাশি করা হয়। এসময় তাদের কাছ থেকে সাত পিচ ইয়াবা, ২০ গ্রাম গাজাসহ ইয়মাহা মোটর সাইকেল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করা প্রস্তুতি নেয়া হচ্ছে।
এর আগে তারেক হাওলাদার হরিণের মাংস পাচারের সময় পুলিশের হাতে গ্রেফতার হয়। সেই মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানা রয়েছে বলে ওসি জানান। এছাড়া তারেক হাওলাদার খাদ্য অধিদফতরের ফেয়ার প্রাইস ডিলার নিয়ে ২০ বস্তা চাল আত্মসাৎ করার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তা জব্দ করেন। এ ব্যাপারে উপজেলা খাদ্য কর্মকর্তার দায়েরকৃত মামলা চলমান রয়েছে বলে জানাগেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন