মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোবিন্দগঞ্জে ১০ম শ্রেণির ছাত্রীকে অপহরণের অভিযোগ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ৪:২০ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের অভিযোগ করেছে তার পরিবার। এবিষয়ে থানা লিখিত অভিযোগ দায়ের করে অপহরণের শিকার ওই স্কুল ছাত্রীর মা মেনেকা বেগম। অপহৃত ছাত্রী পৌর এলাকার পূর্ব পান্থাপাড়া মহল্লার আলম মিয়ার কন্যা ।
লিখিত অভিযোগে মেনেকা বেগম বলেন, তার মেয়ে পান্থাপাড়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। গত ৫ ফেব্রæয়ারি শনিবার দুপুরে সে গোবিন্দগঞ্জ বন্দরে প্রাইভেট পড়তে আসছিলো। পথিমধ্যে দুপুর প্রায় ২টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের পান্থাপাড়া অটোবি ফার্নিচারের শোরুমের সামনে তার পথরোধ করে দাঁড়ায় একই এলাকার হাবিজার রহমানের ছেলে রাশেদ মিয়া (৩৫)। রাশেদ তাকে জোর করে সিএনজিতে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোন খোঁজ নাই।
অপহৃত ছাত্রীর পিতা আলম মিয়া বলেন, তার মেয়ের বয়স মাত্র ১৫ বছর। সে পড়াশুনা ছাড়া কিছুই বোঝে না। রাশেদ তাকে বহুদিন ধরে উত্যক্ত করে আসছিলো। রাশেদ বিবাহিত ও সন্তানের পিতা হয়েও জোরপূর্বক তার মেয়েকে অপহরণ করেন।
গোবিন্দগঞ্জ থানার উপপরিদর্শক সঞ্জয় কুমার সাহা জানান, তিনি অভিযোগ পাওয়ার পর তদন্ত শুরু করেছেন। এবিষয়ে আইনানুগ সবধরণের ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন