রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মুক্তিযোদ্ধা কাজী শাহনেওয়াজের মুক্তির দাবিতে লোহাগড়ায় সমাবেশ

প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নড়াইল জেলা সংবাদদাতা : মুক্তিযোদ্ধা কাজী শাহনেওয়াজের মুক্তির দাবিতে নড়াইলের লোহাগড়ায় মুক্তিযোদ্ধাদের সমাবেশ হয়েছে। গতকাল বুধবার বিকেলে লোহাগড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় চত্ত্বরে এ সমাবেশ হয়।
জানা গেছে, খুলনার রূপসায় তার মালিকানাধীন ভবনে প্রিন্স ডিস্ট্রিবিউশন অ্যান্ড কোম্পানি নামের প্রতিষ্ঠানে গত ১০ অক্টোবর র‌্যাব অভিযান চালিয়ে নকল ওষুধ উদ্ধার করে। এ ঘটনায় কাজী শাহনেওয়াজসহ চারজনের নামে মামলা করে র‌্যাব। অভিযানের দিনই কাজী শাহনেওয়াজকে গ্রেফতার করা হয়। তিনি একজন কমার্শিয়াল ইম্পর্টেন্ট পার্সন (সিআইপি)। তিনি বাংলাদেশ ফ্রোজেন ফুডস এক্সপোর্টস অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি এবং খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক জ্যেষ্ঠ সহসভাপতি। এ ছাড়া খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি। তার বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের মাকড়াইল গ্রামে। মুক্তিযোদ্ধা সমাবেশে সভাপতিত্ব করেন লোহাগড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ফকির মফিজুল হক। অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম এম গোলাম কবির, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবদুল হামিদ, সহকারী কমান্ডার সৈয়দ আলী আফজাল ও শেখ আব্দুল হান্নান।
সমাবেশে বক্তারা বলেন, যে প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে নকল ওষুধ উদ্ধার করা হয়, সেটি শাহনেওয়াজ ভাড়া দিয়েছিলেন। ভাড়াটের কর্মকা-ের জন্য কাজী শাহনেওয়াজ দায়ী হতে পারেন না। তিনি একাত্তরের রণাঙ্গনে জীবন বাঁজি রেখে যুদ্ধ করেছেন। এই মুক্তিযোদ্ধাকে অনতিবিলম্বে মুক্তি দেয়া হোক।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন