মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বিভিন্ন ছাড়ে পালিত হচ্ছে অপো সার্ভিস ডে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২২, ৯:০৬ পিএম

প্রতিবারের ন্যায় আবারও শুরু হয়েছে অপো সার্ভিস ডে। ‘কেয়ার অ্যান্ড রিচ’ এই থিমকে সামনে রেখে ১০ থেকে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই সার্ভিস ডে। দিবসটি উপলক্ষে গ্রাহকরা অপোর কাস্টমার কেয়ারে নানাবিধ সেবা উপভোগ করতে পারবেন।

অপো জানায়, বিক্রয়োত্তর সেবা মানেই শুধুমাত্র ফোন মেরামত নয়। এটি একটি সার্বিক সেবা কার্যক্রম যা গ্রাহককে নির্বিঘেœ স্মার্টফোন ব্যবহারে উদ্বুদ্ধ করে। তাইতো প্রায় প্রতি মাসেই অপো ভক্তদের জন্য সার্ভিস ডে পালন করে।
এবার সার্ভিস ডে’তে অপো বেশ কিছু অফার নিয়ে এসেছে। যেমন: ফোন ও অ্যাকসেসোরিজ মেরামত ও ক্রয়ে ১০% ছাড়। এসময় ফ্রি লেবার কস্ট, ফ্রি প্রটেকটিভ ফিল্ম ও ফ্রি সফটওয়্যার আপগ্রেড সুবিধা পাওয়া যাবে। সেবা দেওয়ার সময় ক্লান্তি কাটাতে গ্রাহককে স্পেশাল ড্রিংক অফার করা হবে।
অপো জানায়, তারা সবসময় গ্রাহককে সর্বোচ্চ সুবিধা দিতে প্রতিজ্ঞাবদ্ধ। এমনকি এই মহামারির সময়ে বিনামূল্য ফোন জীবানুমুক্তকরণ সেবা দেওয়া হয়েছে। সর্বোচ্চ সতর্কতা মেনে অপো সেবা দিয়ে থাকে।দেশব্যাপী ৩৪টি টাচ পয়েন্টের মাধ্যমে বিক্রয়োত্তর সেবা দিয়ে যাচ্ছে তারা। এসব সেবার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে এক ঘণ্টা ফ্ল্যাশ সার্ভিস, নিউ পার্টস রিপ্লেস ইত্যাদি। এ ধরনের সেবা লাইভ চ্যাট অপশন, রিজারভেশন সার্ভিস ও একটিমাত্র ফোন কলের মাধ্যমে পাওয়া যাবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন