শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যুবলীগ কর্মী হত্যা মামলায় একজনের যাবজ্জীবন

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

লক্ষ্মীপুরের রামগঞ্জে যুবলীগ কর্মী আনিসুর রহমান আজাদকে কুপিয়ে হত্যা মামলায় আসামি মো. মহসীনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ১ বছরের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়। গতকাল বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম এ রায় দেন। আসামি মহসীন রামগঞ্জ উপজেলার ভাটরা ইউনিয়নের নন্দিয়ারা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। নিহত আজাদ ইউনিয়ন যুবলীগের সক্রিয় কর্মী ছিলেন। তিনি একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, মহসীনের সঙ্গে যুবলীগ কর্মী আজাদের ভাগনে রিয়াদ হোসেন টিটুর পূর্ব থেকে বিরোধ ছিল। ২০১৯ সালের ৮ জুলাই বিকেলে মহসীন একটি ধারালো দা নিয়ে টিটুর ওপর আক্রমণ করে। খবর পেয়ে তিনি ভাগনেকে বাঁচাতে আসেন। এ সময় মহসীন ও আজাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে মহসীন ক্ষিপ্ত হয়ে ধারালো দা দিয়ে আজাদকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
এঘটনায় আজাদের স্ত্রী সেলিনা আক্তার বাদী হয়ে রামগঞ্জ থানায় মহসীনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। ওই বছরের ১০ সেপ্টেম্বর মহসীনের বিরুদ্ধে পুলিশ আদালতে চার্জশিট দাখিল করে। দীর্ঘ শুনানি ও সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালত মহসীনের যাবজ্জীবন কারাদণ্ডের রায় দেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন