মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাঁঠালিয়ায় অন্তঃসত্ত্বা নার্সকে উত্ত্যক্ত করায় যুবকের কারাদণ্ড

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (আমুয়া) অন্তঃসত্ত্বা সিনিয়র স্টাফ নার্সকে উত্যক্ত ও মারধর করার অপরাধে প্রশান্ত দাস (১৮) নামে এক যুবককে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার সকালে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদার এ দণ্ড প্রদান করেন।
কাঁঠালিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাপস কুমার তালুকদার জানান, আমুয়া এলাকার শুখরঞ্জন দাসের ছেলে প্রশান্ত দাস স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্সকে প্রায়ই উত্যক্ত করতো। এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে কয়েকজন নার্স অভিযোগও করেন। এতে ক্ষিপ্ত হয় প্রশান্ত। গতকাল বুধবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতরে ঢুকে অন্তঃসত্ত্বা ওই নার্সকে উত্যক্ত করার সময় অন্য নার্সরাও প্রতিবাদ করে। এক পর্যায়ে প্রশান্ত ওই নার্সকে মারধর করে।
এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত নার্সরা ওই যুবককে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদারকে খবর দেন। তিনি ঘটনাস্থলে গিয়ে অভিযোগের সতত্যা পেয়ে প্রশান্তকে ছয় মাসের কারাদণ্ড প্রদান করেন। পরে তাকে কাঁঠালিয়া থানায় সোপর্দ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন