শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নবীগঞ্জে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

নবীগঞ্জ (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২২, ৬:২০ পিএম

নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কে ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শেখ মওদুদ আহমদ (৪২) নামে এক মোটরসাইকেল আরোহী ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কের নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের মুরাদপুর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। সে বানিয়াচং উপজেলার ইনাতখানি গ্রামের জাহের উদ্দিনের ছেলে ও বানিয়াচং ইসলামী ব্যাংক এজেন্ট শাখার পরিচালক।

জানা যায়, সন্ধ্যায় নবীগঞ্জ থেকে মোটরসাইকেল যোগে বানিয়াচংয়ে যাচ্ছিলেন শেখ মওদুদ আহমদ। পথিমধ্যে নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কের নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের মুরাদপুর নামকস্থানে ইট বুঝাই বেপরোয়া ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই শেখ মওদুদ আহমদ নিহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান- বিভিন্নস্থান থেকে অবৈধভাবে মাটি কেটে ব্রিকফিল্ডে নেয়া হয়। নেয়ার পথে রাস্তায় মাটি পড়ে বৃষ্টি হলেই রাস্তা পিচ্ছিল হয় ফলে প্রতিনিয়ত এইরকম দুর্ঘটনা ঘটছে। খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনায় কবলিত ট্র্াক্টরকে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন