শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নুর হোসেনের বিরুদ্ধে তিন পুলিশ কর্মকর্তার সাক্ষ্য প্রদান

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৪৭ পিএম

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার ফাঁসির দন্ডপ্রাপ্ত প্রধান আসামি নূর হোসেন ও তার ১০ সহযোগীর বিরুদ্ধে আদালতে তিন পুলিশ কর্মকর্তা সাক্ষ্য দিয়েছেন। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ সাবিনা ইয়াসমিনের আদালতে একটি মাদক মামলায় তাদের সাক্ষ্য গ্রহণ করা হয়। এর আগে কাশিমপুর কারাগার থেকে সকালে কঠোর নিরাপত্তায় নূর হোসেনকে আদালতে আনা হয়।

সাক্ষীরা হলেন- বর্তমানে সিলেট রেঞ্জে কর্মরত পুলিশ সুপার (এসপি) এসকে আলাউদ্দিন, উপ পরিদর্শক (এসআই) কাজী শাওন ও সহকারী উপ পরিচালক (এএসআই) সেলিম। আদালতে নূর হোসেনের পক্ষে আইনজীবী ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা। তাকে সহযোগিতায় ছিলেন একাধিক আইনজীবী।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর জাসমীন আহমেদ বলেন, ২০১৪ সালের ২৯ মে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ শিমরাইল টেকপাড়া ট্রাক মালিক সমিতির পেছনে অভিযান চালিয়ে একটি টংঘর থেকে ২ হাজার ৮২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার এসআই শওকত হোসেন বাদী হয়ে নূর হোসেনসহ ১৩ জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেন। এ মামলার পরে দুজনকে চার্জশিট থেকে বাদ দেওয়া হয়েছে। এখন ১১ জনের বিরুদ্ধে বিচার চলছে।

তিনি আরো বলেন, এ মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য ১২ মে ধার্য করেছেন আদালত। সাক্ষী গ্রহণ শেষে নুর হোসেনকে কঠোর নিরাপত্তায় কাশিমপুর কারাগারে পাঠানো হয়েছে

২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাতজন অপহৃত হন। ৩০ ও ৩১ এপ্রিল শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নূর হোসেন, র‌্যাবের সাবেক তিন কর্মকর্তাসহ ২৬ জনকে দন্ড দেন আদালত।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন