রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুরে ব্রীজের রেলিং ভেঙ্গে নৈশ কোচ খাদে। সুপারভাইজারসহ নিহত ২ আহত ১০

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৫৯ এএম

আজ শনিবার ভোর ৫টায় দিনাজপুর সদর উপজেলার মোহনপুর ব্রীজের পূর্ব প্রান্তে হানিফ পরিবহনের রাত্রীকালিন কোচ উল্টে পড়ে গেলে দুর্ঘটনাস্থলে একজন নারী যাত্রী এবং ওই কোচের সুপারভাইজার নিহত হয়েছে। আহত ১০জনের মধ্যে হেলপারসহ আরেক যাত্রীকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিপরিতমুখি একটি ট্রাককে সাইড দিতে গিয়ে চালক নিয়ন্ত্রন হারালে ব্রীজের গাডারে সাথে ধাক্কায় কোচটি খাদে উল্টে পড়ায় ওই হতাহতের ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, দিনাজপুর জেলা সদরের উত্তর সরকারপাড়া গ্রামের মজিবর রহমানের স্ত্রী হালিমা খাতুন ( ৪৫) এবং কোচের সুপারভাইজার বিরামপুরের বিজুল গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে আব্দুল জলিল (৫০)।

চিরিরবন্দর থানার উপ পরিদর্শক আব্দুল কাদের জানান, ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের কোচটি আত্রাই নদীর চিরিরবন্দর অংশে মোহনপুর ব্রীজের গাডারের সাথে ধাক্কা লেগে খাদে উল্টে পড়েছে। দুর্ঘটনাস্থলে যাত্রী হালিমা খাতুন এবং মজিবর রহমান নামে আরেকজন নিহত হয়েছে। লাশ উদ্ধার করা হয়েছে। চালক ( জাহাঙ্গীর) পালিয়ে গেছে।

দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগ জানায় ,ওই দুর্ঘটনায় আহত কোচের হেলপার জহুরুল এবং যাত্রী সফিকুল ইসলামকে সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে। অন্যদিকে আহতদের অনেকেই নিজ নিজ এলাকায় গিয়ে স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছে। ##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন