শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে প্রতিবাদ সভা

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাষ্টারসহ পরিষদের মেম্বারদের একাংশ ও কর্মচারীদের বিরুদ্ধে মিথ্যাচার ও অপ-প্রচারের প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেলে দাউদপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাষ্টারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আলেয়া বেগম, সদস্য মনির হোসেন, রাজ্জাক শিকদার, আরিফুল হক সাগর, আয়নাল হোসেন, কেন্দ্রীয় হকার্সলীগের সাবেক যুগ্ম-সম্পাদক কামাল হোসেন কমল, দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফাজ খাঁন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকন, আওয়ামী লীগ নেতা খায়রুল আলম নয়ন, আব্দুর রউফ মালুম, আবুল কালাম আজাদ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আমিন রানা, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মামুন আল ফারহান, দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগ সহ-সভাপতি মিনহাজুর রহমান রোবেলসহ আরো অনেকে।
বক্তারা বলেন, বেশ কয়েকদিন ধরেই দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাষ্টারসহ পরিষদের মেম্বারদের একাংশ ও কর্মচারীদের বিরুদ্ধে মিথ্যাচার ও অপ-প্রচার চালিয়ে আসছে কতিপয় মেম্বার ও অসাধু চক্র। কতিপয় মেম্বার ও অসাধু চক্রটি ইউনিয়ন এলাকায় বিভিন্ন উন্নয়ন কাজের অর্থ লুটেপুটে খেতে না পেরে এবং সরকারের উন্নয়ন কাজকে বাঁধাগ্রস্থ করতে অপচেষ্টা চালাচ্ছে। বক্তারা আরো বলেন, কতিপয় ইউপি সদস্যদের মাধ্যমে দাউদপুরের বিপুল ভোটে বিজয়ী জনপ্রিয় চেয়ারম্যানকে জনগণের সামনে হেয় করতে নানা অপকৌশল প্রয়োগ করছে। যা নিন্দনীয়। এ সময় বক্তারা ওই অপপ্রচারের তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন