রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চিরকুট লিখে কলেজ ছাত্রীর আত্মহত্যা

বরগুনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

বরগুনার তালতলীতে রুমা নামের দ্বাদশ শ্রেণীর এক শিক্ষার্থী চিরকুট লিখে আত্মহত্যা করেছে। আত্মহত্যার কারণ নিয়ে ওই শিক্ষার্থী নিজের হাতে একটি চিরকুট লিখে যায়। তদন্তের স্বার্থে পুলিশ চিরকুটের লেখাটি প্রকাশ করেনি। রুমা তালতলী সরকারি কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী এবং উপজেলার শিকারীপাড়া এলাকার আলাউদ্দিন মোল্লার মেয়ে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় তালতলী থেকে কোচিং শেষে সকাল ১০টায় বাড়িতে যায়। এর পরে বাবা আলাউদ্দিন মোল্লার সাথে সকালের খাবার শেষ করেন। পরে বাবা ও মা পারিবারিক কাজে মাঠে ধান শুকাতে যায়। এর কিছুক্ষণ পরে বাবা ও মা বাসায় আসেন। বাসার দরজা ভিতর থেকে আটকানো দেখে মেয়েকে ডাকাডাকি করেন। মেয়ের সাড়া শব্দ না পেয়ে তারা দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।
পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে দুপুরে তারা ঘটনাস্থলে গিয়ে রুমার ঝুলন্ত লাশ উদ্ধার করে তালতলী থানায় নিয়ে আসে। এসময় পুলিশ রুমার লাশের কাছ থেকে একটি চিরকুট উদ্ধার করে। তদন্তের স্বার্থে পুলিশ চিরকুটের লেখাটি প্রকাশ করেনি।
আলাউদ্দিন মোল্লা বলেন, আমার মেয়ে সকাল সাড়ে ১০ টা থেকে ১২ টার ভিতরে যে কোনো সময় প্রথমে বিষ পান করেন পরে গলায় ওড়না পেছিয়ে ঘরের আড়ার সাথে আত্মহত্যা করে। কি কারণে আত্মহত্যা করেছে তা জানি না। তবে শুনেছি একটি চিরকুট লিখে গেছে।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাখাওয়াত হোসেন তপু বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন