রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

অপহরণের ৮ মাস পর শিশু উদ্ধার : আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

রাজধানীর দক্ষিণখান থেকে ইমরান নামে অপহরণের শিকার চার বছরের এক শিশুকে ৮ মাস পর উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণে জড়িত অভিযোগে ইসমাইল হোসেন ওরফে জীবন নামের এক ব্যক্তিকে গত শুক্রবার কুমিল্লা থেকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানায়, ইসমাইলের দেওয়া তথ্যের ভিত্তিতে নেত্রকোনার পূর্বধলার যাত্রাবাড়ী এলাকা থেকে উদ্ধার করা হয়েছে শিশুটিকে।
গতকাল পুলিশের গোয়েন্দা (ডিবি) বিভাগের দক্ষিণ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডিবি পুলিশের ওয়ারী বিভাগের ডিসি আশরাফ হোসেন বলেন, ইমরানের মায়ের নাম রাশিদা খাতুন। ছয় বছর আগে তার বিয়ে হয়। চার বছর আগে ইমরানের জন্মের পর রাশিদার স্বামী তার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে চলে যান। এর পর থেকে রাশিদা দক্ষিণখান এলাকায় থাকা শুরু করেন।
একপর্যায়ে সেখানকার প্রতিবেশী ইসমাইল তাকে উত্ত্যক্ত করা শুরু করেন এবং অনৈতিক প্রস্তাব দেন। এতে রাজি না হওয়ায় গত বছরের ১৫ জুন শিশু ইমরানকে ভাড়া বাসা থেকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যান ইসমাইল।
আশরাফ হোসেন বলেন, ওই ঘটনায় রাশিদা অপহরণকারী ইসমাইলের সঙ্গে মোবাইলে যোগাযোগ করেন। তখন ইসমাইল তাকে জানান, ইমরানকে বিক্রি করে দিয়েছেন তিনি। পরে রাশিদা ও তার পরিবারের সদস্যরা কারও কাছ থেকে সঠিক পরামর্শ না পেয়ে শিশুটিকে উদ্ধারের বিষয়ে কোনো আইনগত পদক্ষেপে যাননি। বিষয়টি পুলিশের দৃষ্টিগোচরে এলে ঘটনা তদন্ত করে শিশুটিকে উদ্ধারের পাশাপাশি আসামিকে গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন