রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতকানিয়ায় অস্ত্রবাজী: ৪জন গ্রেপ্তার

সাতকানিয়া (উপজেলা) সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৩০ পিএম

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচন চলাকালে খাগরিয়ায় আকতার হোসেন ও স্বতন্ত্র প্রার্থী জসীমউদ্দীনের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, অস্ত্রবাজীর ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সাতকানিয়া থানা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুল জলিল বিষয়টি নিশ্চিত করে জানান, গত শুক্রবার রাত থেকে শনিবার বিকেল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, খাগরিয়া ইউনিয়নের ১নাম্বার ওয়ার্ডের চরখাগরিয়ার মৃত আব্দুল খালেকের পুত্র মোহাম্মদ ওসমান গনি প্রকাশ কানা ওসমান (৪০), জুরারকুল এলাকার জাগির হোসেনের পুত্র ও চেয়ারম্যান আকতার হোসেনের ভাই সরোয়ার জামান (৫০), ৪ নং ওয়ার্ডের মৃত কালা মিয়ার পুত্র আহমদ কবির প্রকাশ ভুত্যাইয়া (৪৫) ও মাইজপাডার আবুল কাসেমের পুত্র রিদুয়ান হাসান কাশমি (৩২)।

এর আগে মোহাম্মদ খালি এলাকার সৈয়দ আহমদের পুত্র জসিম উদ্দিনকে একটি লম্বাবন্দুকসহ আটক করেছিল পুলিশ। এ নিয়ে নির্বাচনী অস্ত্রবাজীতে থান পুলিশের হাতে ৫ জন গ্রেপ্তার হলো। এছাড়াও র‌্যাবের হাতে অস্ত্রগুলিসহ জামাল নামের আরো একজনকে গ্রেপ্তার করেছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন