রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতকানিয়ায় দুই কিশোরীকে তুলে নিয়ে পাহাড়ে রাতভর ধর্ষণ, ২ কিশোর গ্রেপ্তার

সাতকানিয়া (উপজেলা) সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৩৯ পিএম

সাতকানিয়ায় দুই শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তারকৃত দুই কিশোর।


দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় রাস্তা থেকে জোর করে ধরে নিয়ে পাহাড়ে রাতভর দুই শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। উপজেলার এঁওচিয়া ইউনিয়নের লামিম্মার পাহাড়ে ৭ ফেব্রুয়ারী (সোমবার) এ ঘটনা ঘটলেও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে শুক্রবার রাতে ভুক্তভোগী এক শিক্ষার্থীর বাবা থানায় মামলা করলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত দুই কিশোরকে গ্রেপ্তার করে। শনিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হলে বিষয়টি প্রকাশ পায়।

গ্রেপ্তারকৃতরা হলেন, এওচিয়া টুডির বাড়ি এলাকার মো. ইউনুছের ছেলে মেজবাহ উদ্দিন ও কাঞ্চনা বকশিরখীল ৭ নম্বর ওয়ার্ড এলাকার মো. আলমগীর। সাতকানিয়া সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ আবদুল জলিল বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, সোমবার (৭ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলার এওচিয়া ইউনিয়নের টুডির বাড়ি এলাকার পাশে স্থানীয় দোকানে পান আনতে বের হয় দুই শিক্ষার্থী। তারা সম্পর্কে খালা-ভাগ্নি। সেখান থেকে অভিযুক্ত দুই কিশোর তাদের ধরে নিয়ে সিএনজিতে তুলে ইছামতি আলীনগরের নির্জন পাহাড়ে নিয়ে রাতভর ধর্ষণ করে পালিয়ে যায়। পরদিন সকালে তারা বাড়িতে ফিরে এসে ঘটনার বর্ণনা দেয়।

ধর্ষণের শিকার কিশোরীর বাবা মেয়ে ও শালিকাকে উদ্ধার করে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসা শেষে শুক্রবার রাতে থানায় মামলা করেন। মামলার পরপর পুলিশের একটি টিম অভিযুক্তদের বাড়ীতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি ) আবদুল জলিল বলেন, ভুক্তভোগীর এক শিক্ষার্থীর বাবা থানায় মামলা করলে তাৎক্ষণিক পুলিশের টিম পাঠিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন