শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহানগর

ওয়েবসাইটে সব নামের তালিকা প্রকাশ করবে সার্চ কমিটি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৩৩ পিএম

 প্রধান নির্বাচন কমিশনার ও অন্যান্য কমিশনার হিসেবে নিয়োগের জন্য সার্চ কমিটিতে আসা নামগুলো সোমবার (১৪ ফেব্রুয়ারি) বিকেল ৫টার পর মন্ত্রিপরিষদ বিভাগের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। রোববার (১৩ ফেব্রুয়ারি) সার্চ কমিটির বৈঠকের শুরুতে কমিটির প্রধান বিচারপতি ওবায়দুল হাসান এ কথা বলেন।

তিনি বলেন, আমরা যতগুলো নাম পেয়েছি এবং আগামীকাল বিকেল ৫টার মধ্যে যদি আরো নাম আসে, তা যাচাই-বাছাই করে মন্ত্রিপরিষদ বিভাগের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। গণমাধ্যমও সেখান থেকে নাম প্রকাশ করতে পারবে।

এদিকে বিকেল ৪টার পর সুপ্রিম কোর্টের কনফারেন্স রুমে সার্চ কমিটির ৩য় ও শেষ বৈঠক শুরু হয়েছে। বৈঠকে সভাপতিত্ব করছেন সার্চ কমিটির প্রধান আপিল বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান।

উপস্থিত আছেন- বিশিষ্ট শিক্ষাবিদ মুহম্মদ জাফর ইকবাল, সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের গোলাম কুদ্দুছ, লে. কর্নেল (অব.) সাজ্জাদ আলী জহির, সাবেক অ্যাডিশনাল আইজিপি নুরুল আলম, গীতিকার ও সুরকার গাজী মাজহারুল আনোয়ার, বাংলাদেশ মুক্তিযুদ্ধ জাদুঘরের ট্রাস্টি মফিদুল হক, সুজন সম্পাদক ড. বদিউল আলম মজুমদার, অধ্যাপক ড. আইনুন নিশাত, সাবেক নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন, অর্থনীতিবিদ ড. কাজী খলীকুজ্জমান আহমদ, প্রজন্ম৭১-এর আসিফ মুনির, ডা. নুজহাত চৌধুরী, অধ্যাপক মুনতাসীর মামুন, লেখক ও সাংবাদিক শাহরিয়ার কবির, অর্থনীতিবিদ ড. তোফায়েল আহমেদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন