রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

তাড়াশে গৃহবধূর আত্মহত্যা

তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

সিরাজগঞ্জের তাড়াশে যৌতুক লোভী স্বামীর নির্যাতন সইতে না পেরে মীম (১৮) নামের এক গৃহবধূ গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে তাড়াশ পৌর এলাকার প্রফেসর পাড়ায়।

স্থানীয় সূত্রে জানা যায়, তাড়াশ প্রফেসর পাড়ার প্রভাষক কামরুজ্জামানের মেয়ে মীমের লেখা পড়ার প্রতি প্রবল আগ্রহ থাকা সত্বেও তার ইচ্ছার বিরুদ্ধে সৎ মায়ের চাপে ৬ মাস আগে উপজেলার বারুহাস ইউনিয়নের পেঙ্গুয়ারী গ্রামের মো. রইচ উদ্দিনের ছেলে জাকির হোসেনের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুক লোভী স্বামী ও তার শ্বশুর বাডির লোকজন যৌতুকের জন্য প্রতিনিয়ত মারধর করত। বিষয়টি মীম তার বাবাকে জানালে তার সৎ মা উল্টো তাকেই শাসন করত। একপর্যায়ে গত শনিবার সকালে স্বামী জাকির হোসেন ও শাশুড়ি আবারো যৌতুকের জন্য মারধর করে মীমকে বাড়ি থেকে বের করে দেন। নির্যাতন সহ্য করতে না পেরে মীম বাবার বাড়িতে এসে গ্যাস ট্যাবলেট খান।
এ সময় তিনি অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাডাশ ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বগুডা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার রাত ১০ টার দিকে গৃহবধূ মীমের মৃত্যু হয়।
এ প্রসঙ্গে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক বলেন, বগুডা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মারা যাওয়ায় বগুড়া সদর থানা পুলিশ এ বিষয়ে ব্যবস্থা নিবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps