বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহানগর

সরকারের উপর কিছুদিনের মধ্যে নিষেধাজ্ঞা দেবে জনগণ : আমানউল্লাহ আমান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৫৯ পিএম

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান বলেছেন, বর্তমানে দেশে কোনো সরকার নেই। আমেরিকা শুধু র‌্যাব কর্মকর্তাদের ওপর নিষেধাজ্ঞা দিয়েছে। অল্প কিছুদিনের মধ্যে বাংলাদেশের জনগণ এই সরকারের উপর নিষেধাজ্ঞা দেবে। আজ সোমবার গণতন্ত্র পুনরুদ্ধারে স্বৈরাচার প্রতিরোধ দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় এ সব কথা বলেন তিনি। নব্বইয়ের ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্য এ অনুষ্ঠানের আয়োজন করে।

এতে ডাকসুর সাবেক ভিপি আমানউল্লাহ আমানের সভাপতিত্বে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, বিএনপির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, নব্বইয়ের সাবেক ছাত্রনেতা ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মুস্তাফিজুর রহমান বাবুল, সাবেক ছাত্রনেতা এম এ জলিল, ব্যারিস্টার আবদুল্লাহ আল মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তৃতায় আমানউল্লাহ আমান বলেন, সরকারবিরোধী আন্দোলন শুরু করলে সার্চ কমিটি আর নির্বাচন কমিশন কিছুই থাকবে না। এক ধাক্কায় অন্য কোথাও চলে যাবে। তিনি বলেন, এ সরকারের ক্ষমতা আর বেশিদিন নেই। সার্চ কমিটি আর নির্বাচন কমিশন, এগুলো তো আন্দোলনের এক ধাক্কাতেই চলে যাবে। বর্তমান নির্বাচন কমিশনের উদ্দেশে তিনি বলেন, নাটক বন্ধ করে বিদায় নিন। নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার গঠন করুন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন