সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অটোরিকশা ছিনতাইকারি পুলিশ কনস্টেবল আটক

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৯ এএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার ৫নং চরফকিরা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মুক্তিযোদ্ধা বাজারে একটি ব্যাটারিচালিত আটোরিকশা ছিনতাই করে পালানোর সময়ে মো. জিয়া উদ্দিন পারভেজ (২৮) নামে এক পুলিশ কনস্টেবলকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয় জনতা।
জানা যায়, গত রোববার রাত সাড়ে ১০টায় উপজেলার মুছাপুর ইউনিয়ন থেকে ১৭/১৮ বছরের দুই যুবক অটোরিকশা চালক ও তার সহযোগি থেকে অটোরিকশা ভাড়া করে কনস্টেবল পারভেজ। রিকশা নিয়ে চরফকিরা ইউনিয়নের মুক্তিযোদ্ধা বাজারে কাছে একটি নির্জন জনশূণ্য এলাকায় আসলে চালক ও তার সহযোগির চোখে পুলিশ কনস্টেবল মরিচের গুড়া মেরে রিকশা নিয়ে মুক্তিযোদ্ধা বাজার পার হয়ে দ্রুত যাওয়ার সময় সেনাবাহিনী ক্যাম্পের সামনে গতিরোধক স্পিড ব্রেকারে পড়ে যায়। এসময় তার পকেটে থাকা মরিচের গুড়া রাস্তায় পড়ে গেলে এলাকার লোকজনের সন্দেহ হলে তাকে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। এ ব্যাপারে পুলিশ কনস্টেবল জিয়া উদ্দিন পারভেজ বলেন, আমি দেনা পরিশোধের জন্য এ কাজ করেছি।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ রোমন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই কনস্টেবলকে পুলিশ লাইন থেকে বরখাস্ত করা হয়েছে এবং ঘটনার তদন্তে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন