শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে কলেজছাত্রীকে চার দিন আটকে গণধর্ষণের অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ৮:১০ পিএম | আপডেট : ৮:১৪ পিএম, ১৬ ফেব্রুয়ারি, ২০২২

রাজধানীর লালবাগ এলাকা থেকে কলেজছাত্রীকে তুলে নিয়ে চার দিন আটকে রেখে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার সন্ধ্যায় তাকে টিএসসি থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়।


গণধর্ষণের শিকার ওই কলেজছাত্রী বলেন, আমি একাদশ শ্রেণির ছাত্রী। গত গত শনিবার সকাল ১০টায় প্রাইভেট পড়তে যাওয়ার জন্য বাসা থেকে বের হই। লালবাগের ১০ নম্বর গলিতে পৌঁছালে শুভ ও আলামিন আমাকে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সেখানে আমাকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে চার দিন আটকে রেখে ধর্ষণ করে তারা।

তিনি আরও জানান, গতকাল পৌনে ৩টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির রাজু ভাস্কর্যের সামনে অসুস্থ অবস্থায় রেখে পালিয়ে যায় তারা। আমি বর্তমানে ঢাকা মেডিকেলে আছি। টিএসসি থেকে উদ্ধার করে নিয়ে আসা শামীমা আক্তার নামে এক পথচারী বলেন, ধর্ষণের শিকার ওই মেয়ে জানায় তাকে ধর্ষণকারীরা টিএসসি এলাকায় ফেলে গেছে। পরে আমি তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। বর্তমানের ঢাকা মেডিকেলে তার চিকিৎসা চলছে। নির্যাতিতার পরিবারকে বিষয়টি জানানো হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের (ইনচার্জ) পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, শাহবাগ থেকে ধর্ষণের শিকার এক কলেজছাত্রীকে ঢাকা মেডিকেলে এক পথচারী নিয়ে এসেছেন। আমরা বিষয়টি শাহবাগ থানাকে জানিয়েছি। বর্তমানে ওই কলেজছাত্রী ঢাকা মেডিকেলে আছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ৯:০৭ পিএম says : 0
Ibless are ruling our beloved country as such all the heinous crimes are happening. No body is safe from ibless rulers and their hence man.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন