শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সবাইকে কাঁদিয়ে চলে গেলেন ডা. সামিনা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৩৪ এএম

চট্টগ্রামে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় গুরুতর আহত রিকশার আরোহী চিকিৎসক সামিনা আকতার (৪৫) মারা গেছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে সামিনাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার এমন চলে যাওয়ায় শোকে মুহ্যমান পরিবারের সদস্যরা। তার সহকর্মীদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া। সামিনার দুই সন্তানের আহাজারি চলছে। গত মঙ্গলবার রাত ১০টার দিকে নগরীর কাজীর দেউড়ি রেডিসন ব্লু হোটেলের সামনে একটি সিএনজিচালিত অটোরিকশা একটি রিকশাকে সজোরে ধাক্কা দেয়। এতে রিকশার আরোহী সামিনা ছিটকে রাস্তায় পড়ে যান। অজ্ঞান অবস্থায় তাকে পথচারীরা উদ্ধার করেন। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর সামিনাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে নেওয়া হয়। ঘটনার দিন রাতেই তার মাথায় অস্ত্রোপচার হয়। পরে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। আজ সকালে তার লাইফ সাপোর্ট খুলে নেওয়া হয়েছে। হাসপাতালের অ্যানেসথেসিয়া ও আইসিইউ বিভাগের সহযোগী অধ্যাপক প্রণয় কুমার দত্ত বলেন, সামিনার আর জ্ঞান ফেরেনি। দুর্ঘটনায় তিনি মাথা ও বুকে আঘাত পেয়েছিলেন। সকালে তাকে মৃত ঘোষণা করা হয়। সামিনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (ইউএসটিসি) বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতালের আইসিইউ বিভাগের চিকিৎসক ছিলেন।
মৃত্যুর সময় সামিনা স্বামী, এক মেয়ে, এক ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। সামিনার বাড়ি ফেনী জেলা। তার পরিবার নগরীর মেহেদীবাগে থাকে।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নেজাম উদ্দিন বলেন, সিএনজিচালিত অটোরিকশাটি জব্দ করা হয়েছে। অটোরিকশার চালককে আটক করা হয়েছে।

 

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন