বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁর সাপাহারে নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠিত

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৩৪ পিএম

নওগাঁর সাপাহারে আনন্দমুখর পরিবেশে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকল নবনির্বাচিত সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে পবিত্র কোরআন ও গীতা পাঠের মধ্যে দিয়ে শপথ গ্রহন অনুষ্ঠান শুরু করা হয়। সাপাহার উপজেলার ৬টি ইউনিয়নে ৫৪টি ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের সদস্যদের শপথ পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন। এ সময় উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ মনিরুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শাপলা খাতুন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর আলী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার মোর্শেদ মঞ্জুর কবির লিটন প্রমূখ। এসময় উপজেলার ৬টি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যন, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, গন্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার কর্মীগণ উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মনিরুল ইসলাম ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:৩০ এএম says : 0
এই সংবাদটি আমার পাঠানো। যদি ভালো মনে হয় অন্তত সাপাহার উপজেলা সংবাদদাতা দিয়ে ছাপতে পারেন। সংবাদদাতা হলেই যে প্রতিনিধি হবে এমন তো কোন কথা নেই! কিন্তু যখন একটা সংবাদ লেখার পর অন্য কারো নামে ছাপা হয়,তখন একটা সংবাদ লেখকের কতটা কষ্ট লাগে সেটা আপনারা ভালোভাবেই জানেন। সুতরাং আমার পাঠানো সংবাদ যদি জেলা সংবাদদাতার নামে ছাপানো হয় তাহলে দরকার নেই। প্রয়োজনে সংবাদ ফেলে দেওয়ার অনুরোধ রইলো। কিন্তু কারো নামে ছাপবেননা আশা করছি।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন