শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

চাল ডাল তেলসহ জিনিস পত্রের দাম কমাতে হবে - বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৪৪ পিএম | আপডেট : ৮:৪৭ পিএম, ১৭ ফেব্রুয়ারি, ২০২২

বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল বলেছেন, চাল ডাল তেলসহ নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দাম বেড়েই চলছে। মূল্য বেড়ে যাওয়ায় মানুষ সংসার চালাতে হিমশিম খাচ্ছে। আয়ের সঙ্গে ব্যয়ের কোনো সমন্বয় নেই। সুতরাং জনজীবনে স্বস্তি ও নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দাম কমাতে এবং নিয়মিত তদারকির মতো বাজার নিয়ন্ত্রনে সরকারের যে সব ব্যবস্থা রয়েছে সে সব ব্যবস্থাকে কাজে লাগানোর উদ্যোগ গ্রহণ করতে হবে।

তিনি গ্রেফতারকৃত দলের মহাসচিব মাওলানা মামুনুল হকসহ আলেম উলামা ও ইসলামী নেতৃবৃন্দের দ্রুত মুক্তি দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। তিনি আজ বৃহস্পতিবার বাংলাদেশ খেলাফত মজলিস গাজীপুর জেলা ও মহানগর শাখার নির্বাহী বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জেলা সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীন গাজীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা ফজলুর রহমান। বৈঠকে আরও উপস্থিত ছিলেন, মহানগর সহ-সভাপতি মাওলানা উমর ফারুক আল মাদানী, সাধারণ সম্পাদক মাওলানা ফারুক আহমদ নোমানী, জেলা সহ-সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল কাইয়ূম, মাওলানা মোফাজ্জল হোসাইন ও মাওলানা তোফাজ্জল হোসাইন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
আহমদ ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ১:৪৭ পিএম says : 0
বাংলাদেশ খেলাফত যুব মজলিস এর পক্ষ হতে স্বাগতম
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন