শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাল বগুড়ায় সমাবেশ মাদরাসা বোর্ড চেয়ারম্যান ও জমিয়াতুল মোদার্রেছীন মহাসচিবকে শুভেচ্ছা

প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১১:০৩ পিএম, ৪ নভেম্বর, ২০১৬

বগুড়া অফিস : মাদ্রাসা শিক্ষা বোর্ডের নবাগত চেয়ারম্যান সায়েফুল্লাহ ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছিন এর কেন্দ্রীয় মহাসচিব মাও মো: শাব্বির আহম্মেদ মোমতাজীকে ফুলেল শুভেচ্ছা জানাল জমিয়াতুল মোদার্রেছিন এর বগুড়া জেলা ও শেরপুর শাখার নেতৃবৃন্দ ।
গতকাল শুক্রবার সকাল ১০ টায় ঢাকা থেকে রংপুরে যাওয়ার পথে শেরপুর উপজেলার উলিপুর আমেরিয়া সমতুল্যা মহিলা ফাজিল মাদরাসা চত্বরে অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় শেরপুর উপজেলা জমিয়ত নেতৃবৃন্দ ছাড়াও উলিপুর মাদরাসার অধ্যক্ষ ও সংগঠনের জেলা সম্পাদক মাও: আব্দুল হাই বারী, শেরপুর আলিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাও: হাফিজুর রহমানসহ ভবানীপুর, খামারকান্দি ও বিভিন্ন মাদরাসা প্রধানগণ উপস্থিত ছিলেন ।
কাল বগুড়ায় সমাবেশ
জমিয়াতুল মোদার্রেছিন বগুড়া জেলা শাখার আয়োজনে কাল রোববার বগুড়ার ঠনঠনিয়া নুরুন আলা নুর মাদরাসা চত্বরে বগুড়ার সকল এবতেদায়ি মাদরাসা প্রধান, এবতেদায়ি মাদরাসার সহকারীসহ সকল মাদরাসা এবং কেন্দ্র প্রধানদের নিয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হবে।
সমাবেশে মাদরাসা বোর্ডের চেয়ারম্যান ও জমিয়াতুল মোদার্রেছিন এর কেন্দ্রীয় মহাসচিব উপস্থিত থেকে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখবেন বলে জানানো হয়েছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন