শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাসেমাবাদ দরবার শরিফের পাীর ছাহেবের জানাজা ও দাফন সম্পন্ন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ৭:০০ পিএম

বরিশালের ঐতিহ্যবাহী কাসেমাবাদ দরবার শরিফের পীর ছাহেব হজরত মাওলানা আবুল ফজল মোহম্মদ অহিদ ছাহেবের নামাজে জানাজা ও দাফন শণিবার বাদ আসর সম্পন্ন হয়েছে। গৌরনদীর কাসেমাবাদ দরবার শরিফের মাদ্রাসার প্রাঙ্গনে এ নামাজে জানাজায় বিপুল সংখ্যক মুসুল্লীয়ান সহ মোমিন মুসলমানগন অংশ নেন।

গত শুক্রবার পীর ছাহেব বরিশালে অসুস্থ হয়ে পড়লে প্রথমে শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলেও তার অবস্থার অবনতি ঘটায় দ্রুত ঢাকায় স্থানন্তর করা হয়। কিন্তু সেখানেই তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না এলাইহে রাজেউন। শণিবার বাদ ফজর ঢাকার বনানী জামে মসজিদে প্রথম নামাজে জানাজায় মরহুমের ভাগ্নে আলহাজ বজলুল হক হারুন-এমপি সহ বিপুল সংখ্যাক মুসুল্লীগন অংশ নেন।
শণিবার দুপুরে মরহুমের মরদেহ গৌরনদীর কাসেমাবাদ দরবার শরিফে পৌছলে তার ভক্ত অনুরাগী সহ বিপুল সংখ্যক শোকাচ্ছন্ন মানুষ কান্নায় পাড়েন। আসার বাদে নামাজে জানাজা শেষে স্থানীয় রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ সহ বিপুল সংখ্যক মুসুল্লী তাদের প্রাণপ্রিয় মুরুব্বীয়ানে দ্বীন আলহাজ হজরত মাওলনা আবুল ফজল মোঃ অহিদ ছাহেবকে চোখের পানি আর মহান আল্লাহর দরবারে দোয়া মোনাজাতের মাধ্যমে শেষ বিদায় জানান। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন