শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ভাষা সৈনিক অধ্যাপক আবদুল গফুরের জন্মদিনে ইনকিলাবের শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৩৫ পিএম | আপডেট : ৮:০৮ পিএম, ১৯ ফেব্রুয়ারি, ২০২২

ভাষা সৈনিক অধ্যাপক আবদুল গফুরের ৯৪তম জন্মদিন উপলক্ষে দৈনিক ইনকিলাবের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়েছে। যাত্রাবাড়ির কোনাপাড়ায় তার নিজ বাসভবন একতা টাউয়ারে আজ (১৯ ফেব্রুয়ারি) ইনকিলাব সম্পাদকের পক্ষ থেকে ফুল দিয়ে, কেক কেটে এবং তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় মোনাজাতের মাধ্যমে জন্মদিন উদযাপন করা হয়।

ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান প্রতিষ্ঠানের পরিচালক (বাণিজ্য ও প্রশাসন) মো: আব্দুল কাদের, সহকারী সম্পাদক মুনশী আবদুল মান্নান, সহকারী সম্পাদক মেহেদী হাসান পলাশ, বিশেষ সংবাদদাতা রফিক মুহাম্মদ, ফটো সাংবাদিক মতিউর সেন্টু, সহসম্পাদক সৈয়দ ইবনে রহমত প্রমুখ।

জন্মদিনে ইনকিলাব পরিবারকে পাশে পেয়ে অসুস্থ অধ্যাপক আবদুল গফুর অত্যন্ত খুশি হন। দীর্ঘদিনের সহকর্মীদের কাছে পেয়ে তিনি আবেগ আপ্লুত হয়ে পড়েন। তিনি তখন সহকর্মীদের সাথে স্মৃতিচারণ শুরু করেন। স্মৃতিচারণে তিনি ইনকিলাবে প্রতিষ্ঠাতা হযরত মাওলানা এম এ মান্নান (রহ.) কথা সম্রণ করেন এবং তিনি কি ভাবে তাকে পত্রিকায় এনেছিলেন সে কথাও তুলে ধরেন। তিনি ইনকিলাব সম্পাদকের ভুয়সী প্রশংসা করেন এবং তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সব শেষে তিনি অসুস্থ অবস্থায়ও দৈনিক ইনকিলাবের সমৃদ্ধি এবং হারানো গৌরব ফিরে পাওয়ার জন্য দোয়া করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (10)
Abul Kasem ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ১০:২৮ পিএম says : 0
অধ্যাপক আবদুল গফুর সাহেব প্রকৃত অর্থে একজন আদর্শ মানুষ, আল্লাহ্ পাক উনাকে হায়াতে তৈয়বা দান করুন, আমীন।
Total Reply(0)
Enam Azad ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ১০:২৮ পিএম says : 0
আল্লাহ তায়ালা তাঁকে বরকতময়, সুস্থতাপূর্ণ জীবন দান করুন।
Total Reply(0)
Masoom Khan ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ১০:২৮ পিএম says : 0
এমন আলোকিত আদর্শ মানুষ আর কজনই বা আছে আমাদের মাঝে? এই প্রিয় আদর্শ মানুষটির সাহচর্যে আসার সৌভাগ্য হয়েছে আমার। তিনি আমার প্রিয় গফুর ভাই।তমদ্দুন মজলিসের সাথে জড়িত হওয়ার সুবাদে তাঁর ঘণিষ্ঠতায় আসতে পেরেছি।এক কথায় গফুর ভাই আমার চলার পথে একজন আদর্শবান ব্যক্তিত্ব। গফুর ভাইর সুস্থ সুন্দর দীর্ঘায়ু জীবন কামনা করছি।
Total Reply(0)
Omar Faruqe Shamim ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ১০:২৯ পিএম says : 0
শ্রদ্ধা ভালবাসা আর দোয়া। তারিক আল বান্না ভাইয়ের অমূল্য সম্পদ। আল্লাহ রহম করুন। চাচা যেন সুস্থভাবে জীবনের বাকি দিন পার করতে পারেন।
Total Reply(0)
Md. Shamsul Hoque ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৩০ পিএম says : 0
Prof. Abdul Gafur is a very learned man. We pray for his wellness. May Allah approve his contribution to the nation. We need more and more Prof. Gafur for the sake of our country. Salam to beloved Prof. Abdul Gafur.
Total Reply(0)
সানাউল্লাহ ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৩১ পিএম says : 0
তাঁর মতো পান্ডিত্যপূর্ণ ও গভীর জ্ঞানের লোক বাংলাদেশে কমই আছেন। তিনি তমদ্দুন মজলিস থেকে বঙ্গবন্ধুকে ভাষা সৈনিক পদক দিয়েছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে স্বাধীনতা পদকে সম্মানিত করবেন এটাই জাতির প্রত্যাশা।
Total Reply(0)
Md.Rashadujaman ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৩১ পিএম says : 0
দেশ ও সরকার তাকে মূল্যা্য়ন না করতে পারলে সেটা তাদের ব্যর্থতা। তবে আমরা মনে করি স্যারকে আমাদের মতো সাধারণ পাঠকরা অবশ্যই মূল্যায়ন করে। তার মতো ব্যক্তির বড়ই অভাব জাতি অনুভব করছে।
Total Reply(0)
M R Mamun Mamun ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ১১:০০ পিএম says : 0
Happy birthday dear sir
Total Reply(0)
Munjur Moula ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ১১:০১ পিএম says : 0
একুশের মাসে ভাষা সৈনিক এর জন্মদিনের শুভেচ্ছা। অধ্যাপক গফুর মহাশয়ের সুস্থ ও সুদীর্ঘায়ু কামনা করছি ।
Total Reply(0)
Razaul Karim Razaul ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ১১:০১ পিএম says : 0
শুভ জন্মদিন।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন