রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

ইউপি চেয়ারম্যানকে দলীয় পদ থেকে অব্যাহতি

প্রধানমন্ত্রীকে নিয়ে বেফাঁস বক্তব্য

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

প্রধানমন্ত্রীকে নিয়ে বেফাঁস বক্তব্য দেওয়ায় বিতর্কিত ওই ইউপি চেয়ারম্যান বাবুলকে দল থেকে অব্যাহতি দিয়েছেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ। গতকাল শনিবার বিকেলে স্থানীয় রয়েল রিসোর্টে জরুরি সভা শেষে সংবাদ সম্মেলন ডেকে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি বিষয়টি নিশ্চিত করেন। এর আগে একই কারণে গত বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ ওই ইউপি চেয়ারম্যানকে অব্যাহতি দেন।
সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল কায়সার, যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এক যৌথ বিবৃতিতে বলেন, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি দেশরত্ন শেখ হাসিনাকে উদ্দেশ্য করে যে মনগড়া বক্তব্য দিয়েছেন তা ক্ষমার অযোগ্য। তার অরাজনৈতিক মনগড়া ও ব্যক্তিগত বক্তব্য নেতাকর্মীদের মাঝে বিরুপ প্রতিক্রয়া সৃষ্টি হয়েছে। এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি তীব্র প্রতিবাদ জানাই।
বিবৃতিতে আরো বলেন, জাতির পিতা ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী সম্পর্কে যে মন্তব্য করেছেন, এই অশালীন ও কুরুচিপূর্ণ বক্তব্যের কারণে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি সকল সদস্যদের মতামতের ভিত্তিতে তাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এর আগে গত শুক্রবার বিকেলে স্থানীয় এক রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন ডেকে প্রধানমন্ত্রীকে নিয়ে বেফাঁস বক্তব্যের দায় স্বীকার করে নিঃশর্ত ক্ষমা চান বারদী ইউপি চেয়ারম্যান বাবুল।
উল্লেখ্য গত ১২ ফেব্রুয়ারি রাতে একটি ধর্মীয় অনুষ্ঠানে উপস্থিত হয়ে চেয়ারম্যান বাবুল প্রধানমন্ত্রীকে নিয়ে বেফাঁস বক্তব্য দেন। তিনি বলেন ক্ষমতা আমাকে দিয়েছে বারদীর ম্যাজিস্ট্রেট। প্রধানমন্ত্রী বারদী আসলেও আমার হুকুম লাগবে। এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে চরম বিতর্কের সৃষ্টি হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন