সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ০৮ মুহাররম ১৪৪৬ হিজরী

সারা বাংলার খবর

চার সড়ক দুর্ঘটনায় নিহত ৭

প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : খুলনার ডুমুরিয়া, চট্টগ্রামের রাউজান, নারায়ণগঞ্জের রূপগঞ্জ এবং ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় কমপক্ষে নারী-শিশুসহ ৭ জন নিহত এবং ১৬ জন আহত হয়েছে।
খুলনায় নিহত ৩
খুলনা ব্যুরো : খুলনার ডুমুরিয়া উপজেলার কাঁঠালতলা এলাকায় ট্রাকের ধাক্কায় নারী ও শিশুসহ তিনজন নিহত হয়েছেন। গতকাল (শুক্রবার) বেলা ১১টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে এ দুর্ঘটনায় নিহতরা হলো- উপজেলার খর্নিয়ার বাবুল গাজীর স্ত্রী সাথী বেগম (৪০), ছেলে টুটুল (৫) ও অজ্ঞাতপুরুষ (৩৫)। এ ঘটনায় আরও ৬ জন আহত হয়েছেন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর মধ্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন নিহত সাথী বেগমের ছেলে তামিম (৭), বৈদ্যনাথ দত্ত, বিপ্লব ও তহুরা।
ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সুবাস কুমার বিশ্বাস বলেন, শুক্রবার সকালে একটি মাহেন্দ্র ১০-১২ জন যাত্রী নিয়ে চুকনগরের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে কাঁঠালতলা এলাকায় পৌঁছলে খুলনাগামী একটি ট্রাক মাহেন্দ্রটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে এক নারী ও শিশু নিহত হন। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর আরও একজন মারা যান। এ দুর্ঘটনায় ট্রাকের এক্সেলেটর ভেঙে যায়। ফলে বাধ্য হয়ে ট্রাকটি রেখেই চালক পালিয়ে যায়। আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা।
রাউজানে নিহত ২
রাউজান উপজেলা সংবাদদাতা : চট্টগ্রাম-রাঙামাটি সড়কে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরো দুজন। গতকাল বিকাল চারটার দিকে রাউজান পৌরসভার ৯নং ওয়ার্ড চারাবটতল এলাকায় এই হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলো- রাউজান উপজেলার ৯নং ওয়ার্ড ফকির তকিয়া এলাকার মৃত রাজা মিয়ার পুত্র সিএনজি চালক রফিক মিয়া (৫০) ও নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার ৮নং সোনাদিয়া এলাকার জনৈক মোস্তারার পুত্র জসিম (২৮)। আহতরা হলো- বাঁশখালী উপজেলার গন্ডামারা গ্রামের কাজী আহম্মদের পুত্র ফজল করিম (৩০) ও রাউজান উপজেলার মোহসেনা আকতার। প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল বিকাল সাড়ে ৩টার দিকে রাঙামাটিমুখী একটি যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশা (চট্টগ্রাম-১২-৯০৩৬) ও চট্টগ্রামমুখী ইটবোঝাই ট্রাকের (মৌলভী বাজার-ট-১১-০২৫৭) মুখোমুখি সংঘর্ষ সংঘটিত হয়। এতে ঘটনাস্থলে সিএনজি চালিত অটোরিকশার চার যাত্রীর মধ্যে দুই যাত্রী মারা যায়। দুই যাত্রী গুরুতর আহত হয়।
রূপগঞ্জে নারীসহ নিহত ২
রূপগঞ্জ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে দ্রæতগামী বাস চাপায় নারীসহ দু’জন নিহত হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার কর্ণগোপ এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে ঘটে এ দুর্ঘটনা।
নিহতরা হলো- ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার পশ্চিমধলা এলাকার আবুল হোসেনের ছেলে লিটন মিয়া (৪৫) ও পটুয়াখালী জেলার গলাচিপা থানার কাঞ্চন বাড়িয়া এলাকার ইছা মিয়ার স্ত্রী মর্জিনা আক্তার (৩০)। গুরুতর আহত ইছা মিয়াকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এদের মধ্যে লিটন মিয়া অটোরিকশা চালক এবং মর্জিনা আক্তার ও তার স্বামী ইছা মিয়া স্থানীয় এসিএস টেক্সটাইলের শ্রমিক। এছাড়া তারা স্বামী-স্ত্রী তেতলাবো এলাকার মোক্তার হোসেনের বাড়িতে বসবাস করে আসছেন।
শৈলকুপায় ৮ জন আহত
ঝিনাইদহ জেলা সংবাদদাতা : ঝিনাইদহের শৈলকুপার ভাটই বঙ্গবন্ধু মেমোরিয়াল কলেজের সামনে সড়ক দুর্ঘটনায় ৮ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুর ১২টার দিকে।
প্রত্যক্ষদর্শী জাহাঙ্গীর আলম জানান, ঝিনাইদহ শহর থেকে ইজি বাইকে করে চালকসহ ৮ যাত্রী ভাটই বাজারে যাচ্ছিলেন। তারা ভাটই বঙ্গবন্ধু মেমোরিয়াল কলেজের সামনে পৌঁছলে সামনের দিক থেকে আসা একটি নসিমনের সাথে ইজিবাইকের সংঘর্ষ হয়। এতে চালকসহ ইজিবাইকের ৮ যাত্রী আহত হয়। ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: মাসুদুজ্জামান রুমন জানান, হাসপাতালে ভর্তি ৪ জনের অবস্থা আশংকামুক্ত। তাদেরকে যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন