বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুন্দরবনে সাত জেলে অপহৃত : মুক্তিপণ দাবি

প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা : পূর্ব সুন্দরবনের তাম্বুলবুনিয়া থেকে গতকাল (শুক্রবার) ভোর রাতে বনদস্যু সামসু বাহিনী মুক্তিপণের দাবিতে ৭ জেলেকে অপহরণ ও আহরণ করা মাছ, চাল ডাল লুট করেছে বলে খবর পাওয়া গেছে।
গতকাল ভোর রাতে সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের তাম্বুলবুনিয়া এলাকার খালে ও নদীতে জেলেরা কাঁকড়া ও মাছ ধরছিলো এ সময় সশস্ত্র বনদস্যু সামসু ওরফে কোপা সামসু বাহিনী তাদের উপর হামলা করে জন প্রতি দুই লাখ টাকা মুক্তিপণের দাবিতে সাত জেলেকে অপহরণ করে নিয়ে গেছে বলে সেখান থেকে ফিরে আসা জেলেরা জানিয়েছে। এ সময় দস্যুরা জেলেদের নৌকা থেকে মাছ,চাল,ডাল লুট করে নিয়ে যায়। অপহৃতদের মধ্যে দু’জনের নাম পাওয়া গেছে এরা হচ্ছে শরণখোলার পশ্চিম রাজাপুর গ্রামের সাইদুর রহমান খানের পুত্র সরোয়ার খান (৩২), মোড়েলগঞ্জের গুলিশ্খাালী গ্রামের সোহরাফ হাওলাদারের পুত্র মনির হাওলাদার (৩৫) । দস্যুরা মোবাইলে জেলে মনির হাওলাদারের মুক্তির জন্য দুই লাখ টাকা মুক্তিপণ ও দৈনন্দিন খাদ্য সামগ্রী দাবি করেছে বলে মৎস্য ব্যবসায়ী ও রায়েন্দা ইউপি মেম্বার জাকির হোসেন জানিয়েছেন। তিনি সাত জেলে অপহরণের খবর নিশ্চিত করেছেন ।
এ ব্যাপারে কোস্টগার্ড পশ্চিম জোনের অপারেশন অফিসার লে. এম ফরিদুজ্জামান বলেন,তারা এ ধরণের কোন খবর এখনও পাননি পেলে ব্যবস্থা নিবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন