বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রবাস জীবন

তালামীযে ইসলামিয়ার কর্মীরা একদিন বিশ্বজয় করবে- আলহাজ হাফিয সাব্বির আহমদ

বার্মিংহাম প্রতিবেদক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৫৩ পিএম

তালামীযে ইসলামিয়ার ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সংগঠনের সংগ্রাম ও সফলতা নিয়ে বিবৃতি প্রদান করেছেন বাংলাদেশ আন্জুমানে তালামীযে ইসলমিয়ার সাবেক সাধারণ সম্পাদক ও সিরাজাম মুনিরা অ্যাডুকেশন সেন্টার বার্মিংহাম ইউকের পরিচালক আলহাজ হাফিয সাব্বির আহমদ।

১৮ ফেব্রুয়ারি এক বিবৃতিতে তিনি বলেন, ১৯৮০ সালের ১৮ ফেব্রুয়ারি তালামীযে ইসলামিয়া নামের এক পবিত্র সংগঠন প্রতিষ্ঠা করেন বিশ্ববরেণ্য বুযুর্গ আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.)। পথচলার ৪২ বছরে এ সংগঠনটি তার আদর্শ থেকে একচুলও বিচ্যুত হয়নি। তালামীযে ইসলামিয়া এখন লক্ষ লক্ষ ছাত্রজনতার জীবনের সাথে মিশে গেছে। সংগঠনের কর্মীরা আল্লাহ ও তাঁর রাসূলের আদর্শ প্রচারে জীবনবাজি রেখে কর্মসূচি বাস্তবায়ন করছে। শুধু দেশেই নয় সাতসমুদ্র তেরা নদী পেরিয়ে সংগঠনের নেতাকর্মীরা বিশ্বের সকল দেশেই এখন ছড়িয়ে পড়েছেন। ইনশা আল্লাহ, একদিন তালামীযের কর্মীরা বিশ্বজয় করবে।

তিনি আরো বলেন, যখনই দেশে ইসলাম বিরোধীচক্র ইসলামের উপর আঘাত হানার চেষ্টা করেছে তখনই তালামীযে ইসলামিয়া কঠোরভাবে তা প্রতিহত করেছে। ইসলামি তাহযিব ও তামাদ্দুন প্রতিষ্ঠায় নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে তালামীয। আজকের ইসলামি আরবী বিশ্ববিদ্যালয় তালামীযে ইসলামিয়ার আন্দোলনরে ফসল। তিনি ছাত্রজনতাকে দেশ ও ঈমান বাঁচানোর এই কাফেলায় যোগ দেওয়ার আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন