শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

২২ ফেব্রুয়ারি থেকে সশরীরে ক্লাস : করোনার দ্বিতীয় ডোজ টিকা নিতে শিক্ষার্থীদের ব্যাপক আগ্রহ

মোহাম্মদ আবদুল অদুদ | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৫৮ পিএম

করোনাভাইরাস প্রতিরোধে ১২-১৭ বয়সী শিক্ষার্থীদের টিকাদান কর্মসূচির প্রথম ধাপে নারায়ণগঞ্জ সদর ও বন্দর উপজেলার প্রায় ৪০ হাজার শিক্ষার্থীকে প্রথম ডোজ দেয়া হয় নারায়ণগঞ্জের ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসে। সেখানে গিয়ে দেখা যায়, শিক্ষার্থীদের টিকা দেয়ার লাইনে অনেক ভীড়। ২২ তারিখ থেকে সশরীরে স্কুল খোলার ঘোষণায় তাদের মধ্যেও টিকা নিতে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।

কথা হয় টিকা দিতে আসা নারায়ণগঞ্জ সদরের আনন্দলোক উচ্চ বিদ্যালয়ের অভিভাবক রাশেদুল ইসলামের সঙ্গে। তিনি বলেন, আমার মেয়েকে দ্বিতীয় ডোজের টিকা দিতে নিয়ে এসেছি। ২২ ফেব্রুয়ারি থেকে সশরীরে ক্লাস খুলছে। তাই টিকা দেয়া জরুরি হয়ে পড়েছে। একই স্কুলের ছাত্র আবদুল্লাহ নাকিব ইনকিলাবকে বলেন, দীর্ঘ বন্ধের পর স্কুল খুলছে। আমার মনে অনেক আনন্দ। বন্ধুদের সাথে বসে ক্লাস করতে পারব।

ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ, নারায়ণগঞ্জের প্রিন্সিপাল মোহাম্মদ আবদুল কাইউম ইনকিলাবকে বলেন, দীর্ঘ বন্ধের যে ক্ষতিটা শিক্ষা সেক্টরে হয়েছে, তা পুষিয়ে নিতে আমরা চাই শিক্ষার্থীদের ক্লাসে ফিরিয়ে নিতে। সরকারের এমন সিদ্ধান্তকে আমি স্বাগত জানাই। যত দ্রুত টিকাদান শেষ হবে, তত দ্রুত স্বাভাবিক অবস্থা ফিরে আসবে। তিনি বলেন, আমার মনে হয়, নারায়ণগঞ্জের প্রায় শিক্ষার্থীর টিকাদান সম্পন্ন হয়েছে। টিকার বাইরেও শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষার জন্য সরকার যদি আরও কিছু করার পরামর্শ দেন, আমরা সেটা করতেও প্রস্তুত আছি বলেন জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন