শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চুয়াডাঙ্গায় ২ লাশ উদ্ধার

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর এলাকার রামনগর ও পরানপুরের পৃথক দুটি ভূট্টা ক্ষেত থেকে দু’জনের লাশ উদ্ধার করেছে দর্শনা থানা পুলিশ।
গতকাল সোমবার দুপুরে পৃথক পৃথক স্থান থেকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়।
দর্শনা থানার অফিসার ইনচার্জ এএইচএম লুৎফুল কবির জানান, পৃথক স্থানে দু’টি লাশ পড়ে থাকার খবর পেয়ে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস (সদর সার্কেল) ও তার নেতৃত্বে দর্শনা থানা পুলিশ এদিন বেলা সাড়ে ১১টার দিকে দর্শনা পৌর এলাকার রামনগর গ্রামের মাঠের একটি ভূট্টা ক্ষেত থেকে সড়াবাড়ীয়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে শওকত আলী ওরফে শফোর (৬৭) লাশ উদ্ধার করা হয়। এ সময় লাশের পাশ থেকে একটি কীটনাশকের খালি বোতল পাওয়া যায়।
অপর দিকে দর্শনা পৌর এলাকার পরানপুরের মাঠের একটি ভূট্টা ক্ষেত থেকে এদিন বেলা সোয়া ১২ টার দিকে ওই এলাকার মরহুম গোলাম হোসেন জোয়ার্দ্দারের ছেলে হাফিজুর রহমান জোয়ার্দ্দারের (৫৬) লাশ উদ্ধার করা হয়। লাশের মাথায় সামান্য ক্ষত দেখা গেছে। লাশ দু’টি ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কিভাবে তাদের মৃত্যু হয়েছে তা ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পরই জানা যাবে। এ ব্যাপারে দর্শনা থানায় দুটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন