সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পাকুন্দিয়ায় শহীদ মিনারে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১০ জন আহত হয়েছে। গতকাল সোমবার সকালে পাকুন্দিয়া সরকারী কলেজ প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট সোহরাব উদ্দিন দলীয় নেতাকর্মীদের নিয়ে সকাল ১০টায় কলেজ প্রাঙ্গণে শহীদ মিনারে ফুল দিতে যান। এসময় বর্তমান সাংসদ নূর মোহাম্মদ সমর্থক ও সোহরাব উদ্দিনের সর্মথকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ শুরু হয়। এ সময় ইট-পাটকেলের আঘাতে অন্তত ১০ জন আহত হয়। ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট সোহরাব উদ্দিন জানান, লোকজন নিয়ে শান্তিপূর্ণভাবে শহীদ মিনারে ফুল দিতে যাওয়ার সময় এমপির সমর্থকরা আমাদের উপর একতরফা হামলা চালিয়েছে।

তবে বর্তমান সাংসদ নূর মোহাম্মদের সমর্থক হিসাবে পরিচিত জেলা শ্রমিক লীগের উপদেষ্টা ও জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি আতাউল্লাহ সিদ্দীক মাসুদ জানান, অ্যাডভোকেট সোহরাব উদ্দিন দলীয় ক্যাডারদের নিয়ে শহীদ মিনারে ফুল দিতে এসে পূর্ব পরিকল্পিতভাবে আমাদের লোকজনের উপর হামলা করেছেন।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সারওয়ার জাহান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় কেউ কোন অভিযোগ করেনি এবং কেউ আটক হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps